TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে মুরাদ হাসানের বিরুদ্ধে মামলার আবেদন

প্রকাশিত : ডিসেম্বর ২১, ২০২১, ১০:২৯

নীলফামারীতে মুরাদ হাসানের বিরুদ্ধে মামলার আবেদন

জেলা প্রতিনিধি, নীলফামারীঃ নীলফামারীতে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও ইউটিউবার মহিউদ্দিন হেলাল নাহিদের বিরুদ্ধে আদালতে মামলার আবেদন করা হয়েছে। জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিনো বাদী হয়ে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলার আবেদন করেন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে আদালতের বিচারক মো. হাফিজুল ইসলাম বাদীর জবানবন্দি গ্রহণ করেছেন। তবে কোনো আদেশ দেননি।

মামলার আবেদনে উল্লেখ করা হয়েছে, ১ ডিসেম্বর ফেসবুক পেজে লাইভে এসে জিয়া পরিবার ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে ব্যারিস্টার জাইমা রহমানের নামে অত্যন্ত কুরুচিপূর্ণ এবং নারী বিদ্বেষী বক্তব্য দেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। ডিজিটাল প্ল্যাটফর্মের এ পেজে সাক্ষাতকারটি গ্রহণ করেন ইউটিউবার মহিউদ্দিন হেলাল নাহিদ।

বাদীর অভিযোগ, মুরাদ হাসান সাংবাধিনাকিভাবে শপথ নিয়ে তার নানাবিধ বক্তব্যের ফলে সংবিধান লঙ্ঘন করেছেন। তার বক্তব্য নারী সমাজের প্রতি অবমাননাকর, অপমানজনক এবং শাস্তিযোগ্য অপরাধ।

বাদীর আইনজীবী জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিনো বলেন, আজকে মামলাটি ফাইলিং হয়েছে ও আদালতের বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করেছেন। বিচারক বলেছেন আগামী দিনে এর আদেশ দেওয়া হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।