TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চুলের ডিজাইন আনারস; ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থক..!

প্রকাশিত : ডিসেম্বর ২১, ২০২১, ১০:৪৯

চুলের ডিজাইন আনারস; ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থক..!

জেলা প্রতিনিধি, কুমিল্লাঃ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের ঝাটিয়ার খিল এলাকার রফিকুল ইসলামের ছেলে মামুন। তিনি পেশায় একজন অটোরিকশাচালক। এলাকাবাসীর নজর এখন মামুনের দিকে। এর কারণ তার চুল। পছন্দের ইউপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রতীক আনারসের আদলে চুলের ডিজাইন করিয়েছেন তিনি।

আগামী ২৬ ডিসেম্বর চিওড়া ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান আবু তাহেরের দারুণ ভক্ত তিনি। নির্বাচনকে সামনে রেখে পছন্দের প্রার্থীর মার্কা আনারসের আদলে মাথার চুল কেটে প্রচারণায় অংশ নিচ্ছেন। তার ব্যতিক্রমী এ প্রচারণা দেখে সাধারণ মানুষও আকৃষ্ট হচ্ছেন। তিনি যেখানে যাচ্ছেন সেখানেই ভিড় জমাচ্ছে মানুষ। অনেকে তার সঙ্গে সেলফি তুলছেন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে পছন্দের প্রার্থীর সঙ্গে কুমিল্লা শহরে আসেন মামুন। প্রেস ক্লাব চত্বরে তাকে দেখে সাধারণ মানুষ ঘিরে ধরে সেলফি তুলতে। তিনিও হাসিমুখে সবার আবদার মিটিয়েছেন।

মো. মামুন জানান, তিনি চিওড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু তাহেরের ভক্ত। মন থেকে তাকে ভালোবাসেন বলে সেলুনে গিয়ে ১২০০ টাকা খরচ করে আনারসের আদলে চুলের ডিজাইন করিয়েছেন। ডিজাইনটি করতে সময় লেগেছে দুইদিন।

তিনি বলেন, ‘সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমার প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন। আমি নিঃস্বার্থভাবে তাকে ভালোবাসি। তিনি পাস করলে চিওড়া ইউনিয়নে আমার থেকে আর কেউ বেশি খুশি হবে না।’


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।