TadantaChitra.Com | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

মিস্টার বাংলাদেশ প্রতিযোগিতায় তৃতীয় কেরানীগঞ্জের তানভীর

প্রকাশিত : জানুয়ারি ০১, ২০২২, ১০:৩৪

মিস্টার বাংলাদেশ প্রতিযোগিতায় তৃতীয় কেরানীগঞ্জের তানভীর

মোঃ এমিলিঃ বাংলাদেশ বডি বিল্ডার ফেডারেশন আয়োজিত মি. বাংলাদেশ ২০২১ প্রতিযোগিতায় প্রায় ৫০জন প্রতিযোগীকে পেছনে ফেলে তৃতীয় স্থান অর্জন করেছেন কেরানীগঞ্জ এর কৃতিসন্তান মোহাম্মদ তানভীর ইসলাম। সে কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্ডক ডাকপাড়া ,মোহাম্মদ তাজুল ইসলাম এর পুত্র। মাত্র ২০ বছর বয়সেই এই সাফল্যের অধিকারী হলেন তানভির ইসলাম, ভবিষ্যতে তার সাফল্য কামনা করে শুভাকাঙ্খীরা তাকে শুভেচ্ছা জানিয়েছে।

শুক্রবার (৩১শে ডিসেম্বর) বিকেলে জাতীয় ক্রীড়া পরিষদ (NOC) মিলনায়তনে এক জমকালো অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ বডিবিল্ডিং এর চেয়ারম্যান এক্স মিস্টার মহাম্মদ নজরুল ইসলাম।

তানভীর ইসলামের বড় ভাই এমিলি জানায়, ছোট বেলা থেকেই খেলাধুলার প্রতি অন্যরকম আকর্ষণ ছিল তানভীরের, তবে অন্যান্য খেলাধুলার চেয়ে বডি বিল্ডিংয়ের প্রতি টান ছিল একটু বেশি। নিজেকে স্মার্ট ও ফিট রাখতে সব সময় পছন্দ করতেন তিনি। শখের বসে বডি বিল্ডিংয়ে নাম লেখালেও ২০১৮ সালে জাতীয়ভাবে প্রতিযোগিতায় অংশ নিতে নিজেকে তৈরি করতে শুরু করে তানভীর। পরে ২০২০ সালে তিনি মিস্টার বাংলাদেশ শরীর গঠন প্রতিযোগিতায় প্রথম অংশগ্রহণ করে ১০ নাম্বার স্থান অর্জন করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।