TadantaChitra.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় হাত পাখা প্রতীকের কর্মী-সমর্থকদের উপর নির্যতন ও হামলাকারিদের গ্রেফতারের দাবীতে সমাবেশ

প্রকাশিত : জানুয়ারি ০২, ২০২২, ০৩:৫০

ভোলায় হাত পাখা প্রতীকের কর্মী-সমর্থকদের উপর নির্যতন ও হামলাকারিদের গ্রেফতারের দাবীতে সমাবেশ

ভোলা জেলা প্রতিনিধিঃ ভোলার আলীনগরসহ বিভিন্ন ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাতপাখা প্রতীকের কর্মী-সমর্থকদের উপর নির্যতন ও হামলাকারি অপরাধীদের গ্রেফতার এর দাবীতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উত্তরের উদ্যোগে আজ ১ জানুয়ারি (শনিবার) বিকাল ৪ ঘটিকা সময় ভোলা শহরের হাটখোলা জামে মসজিদ চত্বরে ইসলামী যুব আন্দোলন ভোলা জেলার উত্তরের সভাপতি এইচ এম ইব্রাহীম সভাপতিত্বে ভোলা জেলা উত্তরের সিনিয়র সহ সভাপতি মাওলানা আতাউর রহমান,সহ সভাপতি মাওলানা মিজানুর রহমান, সেত্রুটারী মাওলানা তরিকুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় লিডার এম ওবায়েদ বীন মোস্তফা প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন, আলীনগরের নৌকার প্রার্থী বশিরের প্রকাশ্য নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী নির্বাচনী প্রচারণাকালীন ইসলামী যুব আন্দোলন ভোলা জেলার সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসেনকে অতর্কিত হামলা করে তার দাড়ি, টুপি, পাগড়িকে অবমাননা, মোবাইল, নগদ টাকা ছিনতাইসহ তাকে গুরুতর আহত করেছে। সে এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছে। আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

বক্তারা আরো বলেন, হাতপাখার বিজয়ের সম্ভাবনা ও বিপুল জনসমর্থন দেখে বিগত দিনের চাল চোর, গম চোর, কাবিখাসহ রাষ্ট্রিয় সম্পদ লুণ্ঠনকারীদের আতঙ্ক সৃষ্টি হয়েছে। তাই তারা বেপরোয়া হয়ে হামলা মামলার পথে বেছে নিয়েছে। হামলা মামলা করে হাতপাখা তথা ইসলামের বিজয় ঠেকানো যাবেনা ইনশাআল্লাহ্।

প্রতিবাদ সমাবেশ দোষীদের গ্রেফতারের জন্য প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে আন্দোলনকারী নেত্রীবৃন্দ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।