TadantaChitra.Com | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার

প্রকাশিত : জানুয়ারি ০৩, ২০২২, ১৪:১৫

দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার

মোঃ এমিলীঃ ঢাকা-মাওয়া মহাসড়কে রাতের আন্তঃজেলা ডাকাতের ৮ সদস্য দেশীয় অস্ত্রসহ পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছে। সোমবার (০৩ জানুয়ারি) দুপুরের কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর প্রেসবিফ্রিংয়ের লিখিত বক্তব্যের মাধ্যমে এই তথ্য জানান।

 

অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর জানান, ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে এবং ডিবি পুলিশ এর যৌথ অভিযানে ডাকাতদের বিভিন্ন জেলা এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার কৃতরা হলো মো. মোতালেব, রুবেল ব্যাপারী, ছোট রুবেল, ইয়াকব, রানা, সোহাগ, মনির ও জুয়েল কে গ্রেফতার করা হয়।

 

শাহাবুদ্দিন কবীর আরও জানান, এই ডাকাতরা গত ১৩ ডিসেম্বর রাতে সুমন আলী একটি প্রাইভেটকারে করে মুন্সীগঞ্জ থেকে ঢাকা যাওয়ার পথে একদল ডাকাত তার গাড়ি থামিয়ে ভাঙচুর করে এবং নগদ টাকা, মোবাইলফোন ছিনিয়ে নিয়ে যায়। তাছাড়া দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন গত ০২ সেপ্টেম্বর ঢাকা-মাওয়া মহাসড়কে একজন প্রবাসী ব্যক্তির গাড়ি থামিয়ে বৈদেশিক মুদ্রাসহ নগদ টাকা ও মেবাইলফোন ছিনিয়ে নিয়ে যায় এবং উক্ত ডাকাতরা গত ১৩ জুন অপর এক ব্যক্তির গাড়ি থামিয়ে নগদ টাকা ও মেবাইলফোন ছিনিয়ে নিয়ে যায়। এদের নামে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় ৩টি মামলা রয়েছে। আটককৃত ডাকাতদের স্বীকারোক্তি অনুসারে অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়। আটককৃত ডাকাতরা ঢাকা মাওয়া মহাসড়ক, ঢাকা চট্রগ্রাম মহাসড়ক, গাজীপুর সিলেট মহাসড়ক সমূহে ডাতাতি করত।

 

তাদের বিরুদ্ধে বাংলাদেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে বলে প্রেসবিফ্রিংয়ের জানানো হয়। উক্ত ডাকাত দলের অন্যান্য সদস্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে অতিরিক্ত পুলিশ সুপার জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।