TadantaChitra.Com | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জে অটোরিকশা গ্যারেজ ভয়াবহ আগুন

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০২২, ০৯:৪০

কেরানীগঞ্জে অটোরিকশা গ্যারেজ ভয়াবহ আগুন

মোঃ এমিলীঃ ঢাকার কেরানীগঞ্জে একটি অটো রিকশা গ্যারেজে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার ভোরে গোলাম বাজার মাছের আড়ৎ এর পাশে রমজান মিয়ার গ্যারেজে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে গ্যারেজে থাকা আটটি অটোরিকশা ও পাঁচটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে গেছে।স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায় গ্যারেজটিতে অবৈধভাবে বিদ্যুতের লাইন ব্যবহার করায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফারুক আহমেদ জানান, রাতে অগ্নিকাণ্ডের খবর আমাদের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। এতে আনুমানিক প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। প্রাথমিকভাবে শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে ধারণা করা হলেও এখানে অবৈধ বিদ্যুৎ ব্যবহার হতো কিনা তদন্ত সাপেক্ষে তা বলা যাবে।

 

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত অটোরিকশা মালিক পলাশ ঘোষ জানান, রাত একটায় গ্যারেজে গাড়ি রেখে বাসায় যাওয়ার পরে ভোররাতে আগুনের খবর পেয়ে এসে দেখি আমার গাড়িটি পুড়ে ছাই হয়ে গেছে। পরিবারের ভরণ পোষণের একমাত্র সম্বল গাড়িটি হারিয়ে আমি একেবারে নিঃস্ব হয়ে গেছি। যেহেতু আমি প্রতিদিন ভাড়ায় গ্যারেজে রিকশা রাখতাম, এখন গ্যারেজ মালিক আমাকে ক্ষতিপূরণ দিতে বাধ্য।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।