TadantaChitra.Com | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

কেরাণীগঞ্জ বিদেশী অস্ত্রসহ ১ জন আটক

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০২২, ১০:৩৪

কেরাণীগঞ্জ বিদেশী অস্ত্রসহ ১ জন আটক

মোঃ এমিলীঃ ঢাকার কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকা হতে বিদেশী অস্ত্রসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ০৯ জানুয়ারি ২০২২ আনুমানিক ৭:৫০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর বাসষ্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে অস্ত্রসহ ১ জন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আকাশ হাওলাদার (২১) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি বিদেশী শর্টগান, ০৬টি শর্টগানের কার্তুজ, ০১টি শর্টগানের সাইলেন্সার ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকাসহ ঢাকা মহানগরের অন্যান্য এলাকায় সুবিধামত স্থানে বিভিন্ন লোকজনদের অস্ত্রের ভয় দেখিয়ে ত্রাস সৃষ্টি করে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালানা এবং একই সাথে লাইসেন্স ব্যতীত অবৈধ অস্ত্রের কেনাবেচা করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় অস্ত্র মামলা রুজু করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।