TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

হাতকড়াসহ আসামি ছিনতাই, আহত ২ পুলিশ

প্রকাশিত : জানুয়ারি ২২, ২০২২, ১১:৫০

হাতকড়াসহ আসামি ছিনতাই, আহত ২ পুলিশ

অনলাইন ডেস্কঃ টাঙ্গাইলের গোপালপুরে পুলিশ সদস্যদের মারধর করে হাতকড়াসহ আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের একজনকে প্রাথমিক চিকিৎসা ও অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই অভিযান চালিয়ে ওই আসামিসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-উপজেলার চিলাবাড়ি গ্রামের রফিকুল ইসলামের ছেলে রিপন (৩৮) এবং ভুটিয়া গ্রামের মৃত ইনতাজ আলীর ছেলে মিজানুর রহমান (৪০)। শনিবার (২২ জানুয়ারি) তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন-থানার উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন ও পুলিশ সদস্য মাখন চন্দ্র সূত্রধর।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, আসামি রিপনের বিরুদ্ধে ছিনতাই ও অপহরণ মামলায় ওয়ারেন্ট ছিল। শুক্রবার (২১ জানুয়ারি) রাতে আসামি ধরতে ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া এলাকায় যান এসআই সালাউদ্দিন ও পুলিশ সদস্য মাখন। তারা আসামি রিপনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসছিলেন। পথে ধোপাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী সিরাজুল ইসলামের ভাই মিজানুর রহমান ও তার লোকজন পুলিশের ওপর হামলা চালান। তারা পুলিশ সদস্যদের মারধর করে হাতকড়াসহ আসামি ছিনিয়ে নেন।

আসামি ছিনতাই, পুলিশের ওপর হামলা ও আহত হওয়ার ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে আসামি রিপনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এসময় হামলায় নেতৃত্ব দেওয়া মিজানুরকে গ্রেফতার করে পুলিশ।

ওসি মোশারফ হোসেন জানান, হামলায় আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসআই সালাউদ্দিন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পুলিশ সদস্য মাখনকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার আসামিদের আদালতে পাঠানো হয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা করা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।