TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

ঢাকায় আনা হলো কলকাতার উপদূতাবাস কর্মকর্তাকে

প্রকাশিত : জানুয়ারি ২৭, ২০২২, ০৫:৫৭

ঢাকায় আনা হলো কলকাতার উপদূতাবাস কর্মকর্তাকে

অনলাইন ডেস্কঃ  কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশনের প্রথম সচিব ( রাজনৈতিক) সানিউল হককে ঢাকায় ফেরত আনা হয়েছে। তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ উঠেছে।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, সানিউল হকের সাথে কলকাতার আলিশা মাহমুদ নামে এক নারীর ভিডিও চ্যাট ও হোয়াটসঅ্যাপের আলাপ ফাঁস হয়েছে। বিষয়টি নজরে আসার পর পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে ২৪ ঘন্টার মধ্যে তাকে ঢাকায় ফিরে আসতে বলা হয়। সে অনুযায়ী গতকাল বুধবার তিনি ঢাকায় ফিরেছেন।

মঙ্গলবার পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এক আদেশে তাকে ঢাকায় ফিরতে বলা হয়। তিনি বুধবার বেনাপোল বন্দর হয়ে ঢাকায় ফিরেছেন। তবে বিষয়টির তদন্ত চলছে।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ১২টার সময় বেনাপোল বন্দর দিয়ে দেশে ফিরেছেন বলে জানিয়েছেন বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ।

তিনি জানান, বেনাপোল-পেট্রোপোল চেকপোস্ট ইমিগ্রেশন দিয়ে দুই দেশের মধ্যে করোনার নেগেটিভ সার্টিফিকেট নিয়ে স্বাস্থ্যবিধি মেনে পাসপোর্ট যাত্রী যাতায়াত স্বাভাবিক রয়েছে। এরই ধারাবাহিকতায় কলকাতায় নিযুক্ত বাংলাদেশি হাই কমিশনের প্রথম সচিব সানিউল কাদের করোনার নেগেটিভ সার্টিফিকেট নিয়ে দেশে ফিরেছেন। তবে তিনি কি কারণে দেশে ফিরেছেন সেটা তিনি জানেন না বলে জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।