TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

এই বিশ্বকাপই হতে পারে নেইমারের ‘শেষ বিশ্বকাপ’  

প্রকাশিত : ফেব্রুয়ারি ২০, ২০২২, ১৫:৩১

এই বিশ্বকাপই হতে পারে নেইমারের ‘শেষ বিশ্বকাপ’  

স্পোর্টস ডেস্কঃ চলতি বছরের শেষদিকে কাতারে বসতে চলেছে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ ফুটবল বিশ্বকাপ ২০২২। এখন থেকেই রোমাঞ্চ নিয়ে টুর্নামেন্টটির জন্য অপেক্ষা করছেন ফুটবল সংশ্লিষ্ট সবাই। এর মধ্যেই বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা নেইমার জুনিয়র জানিয়েছেন, এই বিশ্বকাপই হতে পারে তার জন্য শেষ বিশ্বকাপ।

ফেনোমেনোস পডকাস্টকে এই ব্রাজিলিয়ান তারকা জানান, ‘আমার মনে হয় এটাই আমার শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে। আমি এটাকে শেষ হিসেবে দেখছি কারণ জানি না ফুটবল চালিয়ে যাওয়ার শক্তি আমার থাকবে কি না এরপর। তো আমি সম্ভাব্য সবকিছুই করবো, আমার দেশকে জেতাতে, নিজের স্বপ্ন পূরণ করতেও। যেটা আমি ছোটবেলা থেকে দেখেছি। আমি আশা করি এটা আমি করতে পারবো।’

যদিও এই তারকার বয়সটা কেবল ৩০ বছর। এই বিশ্বকাপেই সব বড় তারকাদের বয়স ৩৪ এর বেশি। কিন্তু নেইমার নিশ্চিত হতে পারছেন না নিজের ব্যাপারে।

১৫ ম্যাচ ধরে ব্রাজিল বিশ্বকাপ বাছাইয়ে অপরাজিত। গত বছর খেলেছে কোপা আমেরিকার ফাইনালেও। তবুও সেলেসাওদের নিয়ে আলোচনা যেন একটু কম।

এতে নিজের হতাশার কথা প্রকাশ করে নেইমার বলেন, ‘এখনকার ব্রাজিল ভক্তরা দল থেকে অনেক দূরে সরে গেছে। আমি জানি না এটা কীভাবে হলো। কিন্তু আমাদের খেলা নিয়ে এখন কম কথা হয়। এটা দুঃখজনক যে আমরা এমন সময়ে বাস করি যখন এই প্রজন্মের ব্রাজিল জাতীয় দল খুব একটা গুরুত্ব পায় না।’


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।