TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

সাত বৈশিষ্ট্য দেখে চিনুন প্রতারক পুরুষ

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৩, ২০২২, ০৯:০৯

সাত বৈশিষ্ট্য দেখে চিনুন প্রতারক পুরুষ

লাইফস্টাইল ডেস্কঃ আজকাল সম্পর্কগুলো বেশ নড়বড়ে হয়। একটুতেই ভেঙে যায়। এর মূল কারণ হচ্ছে একে অপরের প্রতি আস্থা না থাকা। এছাড়াও এমন কিছু পুরুষ আছে যাদের কাছে সম্পর্কের কোনো মুল্যই নেই। তারা একসঙ্গে একাধিক সম্পর্কে জড়িয়ে থাকেন। শুধুমাত্র একজনের প্রতি তারা বিশ্বস্ত থাকতে পারেন না।

যদিও মেয়েরাও সম্পর্কে প্রতারণা করে থাকেন। তবে এই কাজে বিশেষভাবে পারদর্শী পুরুষেরা। এটি সাধারণ কথা নয়, এই বিষয়টি গবেষণায় প্রমাণিত যে নারীর তুলনায় পুরুষেরা সম্পর্কে বেশি প্রতারণা করে থাকেন।

প্রতারক পুরুষ কীভাবে চিনবেন তা নিয়ে নারীরা বেশ চিন্তায় পড়ে যান। কারো উপর বিশ্বাস করা তখন কঠিন হয়ে পড়ে। তবে আপনি চাইলে কিছু বৈশিষ্ট্য দেখেই প্রতারক পুরুষ চিনতে পারেন। চলুন তবে জেনে নেয়া যাক সেই বৈশিষ্ট্যগুলো-

যে ব্যক্তি তার নিজের মা’কে সম্মান করতে জানেন না তার কাছ থেকে সর্তক থাকুন। তবে এমন ধরণের প্রতারক পুরুষেরা অনেক চালাক হয়ে থাকেন। খুব বেশি মুখ খোলেন না। কিন্তু যদি মুখ ফসকেও কিছু বলে ফেলেন তাহলে সাবধান হয়ে যান।

ডঃ চার্লি লিবারম্যান বলেন, ‘নারীরা যদি কোনো পুরুষের মনোভাব তার প্রতি কেমন তা বুঝতে চান, তাহলে তিনি তার মা সম্পর্কে কি ভাবেন তা জানতে পারলেই নারীরা বুঝে যাবেন’।

যে নিজেকে নিয়েই সবসময় ব্যস্ত থাকেন তিনি স্বাভাবিক ভাবেই ভালো কোনো সুযোগ পেলে সেদিকে চলে যাবেন। কারণ তিনি সব সময়েই নিজের ভালোটা দেখেন। আপনাকে শুধুই অপশন হিসেবে গণনা করেন।

নেদারল্যান্ডের টিলবার্গ ইউনিভার্সিটির একটি গবেষণায় দেখা যায়, যে সব পুরুষেরা নিজেকে অনেক বেশি শক্তিশালী ভাবেন তারা এটিও ভাবেন যে, তার কাছে যেকোনো কিছুই করা সম্ভব। এই ধরণের চিন্তাভাবনার মানুষেরা খুব সহজেই কোনো কিছুর প্রতি আকর্ষণ হারিয়ে ফেলেন। এতে করেই প্রতারণার চিন্তাটি মাথায় আসে।

নিজেকে রহস্যময় করে তুলতে পছন্দ করেন এমন পুরুষ থেকে দূরে থাকাই ভালো। কারণ রহস্যময় করে তোলার পেছনে লুকোনো কিছু থাকার সম্ভাবনাই বেশি থাকে।

সুযোগ পেলে সবার সঙ্গেই ফ্লার্ট করেন এমন পুরুষকে একেবারেই পাত্তা দেবেন না। তিনি সবাইকেই নিজের করে রাখতে চান এবং আপনাকে তিনি একটি অপশন ছাড়া অন্য কিছুই ভাবেন না। সুযোগ পেলে অন্য দিকে চলে যাওয়ার প্রবনতাই বেশি এমন মানুষের।

সবসময়েই ভুলে যাওয়ার রোগটি সামনে আনেন যিনি তার ব্যাপারে সর্তক থাকাই ভালো। কারণ যদি তিনি আপনাদের বিশেষ দিনক্ষণগুলোও ভুলে যান তাহলে মনে করবেন আপনাদের সম্পর্ক বেশিদিনের নয়।

আপনার সামনে ফোন আসলে ফোন ধরেন না বলে খুশি হয়ে যাবেন না। তিনি হয়তো আপনাকে বেশি সময় দেওয়ার কারণে ফোন ধরেন না তা নয়, হতে পারে আপনাকে জানতে দিতে চান না তিনি কার সঙ্গে কথা বলেন। সুতরাং সাবধান হয়ে যান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।