TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা অনুসরণে কোনো গাফিলতি করা যাবে না…হাবিবুর রহমান

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৮, ২০২২, ১২:১৯

মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা অনুসরণে কোনো গাফিলতি করা যাবে না…হাবিবুর রহমান

নিজস্ব প্রতিবেদকঃ বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতায় ছয় সূচকে লক্ষ্যমাত্রার ১০০ শতাংশ অর্জন করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। বাকি সূচকগুলোর লক্ষ্যমাত্রা শতভাগ অর্জনে গুরুত্ব দিয়ে কাজ করছে সংস্থাটি।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার এ তথ্য জানান।

তিনি বলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন সমন্বয় সভা রোববার (২৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়। অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. হাবিবুর রহমান।

এ সময় মো. হাবিবুর রহমান বলেন, মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা অনুসরণে কোনো গাফিলতি করা যাবে না। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সঙ্গে অধিদপ্তরের যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সই করা হয়েছে, সেগুলো বাস্তবায়নে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তিতে অন্তর্ভুক্ত কার্যক্রমের সংখ্যা ৩৫টি। এগুলোর মধ্যে গত ৩১ জানুয়ারি পর্যন্ত ২৯টি সূচকের ষাণ্মাসিক লক্ষ্যমাত্রা অর্জিত হয়েছে। এছাড়া ছয়টি সূচকের বার্ষিক লক্ষ্যমাত্রার শতভাগ অর্জিত হয়েছে।

সভায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে গঠিত টিমের সদস্যরা এবং অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।