TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তানোর আওয়ামী লীগ সভানেত্রীকে সম্পাদকের কু-প্রস্তাব তোলপাড়

প্রকাশিত : জুন ১৯, ২০১৮, ১৬:২৭

তানোর আওয়ামী লীগ সভানেত্রীকে সম্পাদকের কু-প্রস্তাব তোলপাড়

তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে ওয়ার্ড আওয়ামী মহিলা লীগ সভাপতি ও কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতিকে কু-প্রস্তাব দিয়েছেন আওয়ামী লীগ সম্পাদক ও ইউপি সদস্য (মেম্বার) মিজানুর রহমান ওরফে মেজর। এ ঘটনায় ওয়ার্ড আওয়ামী মহিলা লীগের সভাপতি বাদি হয়ে সম্পাদক মিজানুর রহমান ওরফে মেজরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছে। তানোরের চাঁন্দুড়িয়া ইউপির এক নম্বর ওয়ার্ড গাগরন্দ চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এলাকায় এখবর ছড়িয়ে পড়লে সাধারণের ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে, উঠেছে সমালোচনার ঝড়। এদিকে লম্পট মেজরের শাস্তির দাবিতে গ্রামবাসি বিক্ষুব্ধ হয়ে উঠেছে দেখা দিয়েছে চরম উত্তেজনা এবং উপজেলা জুড়ে তোলপাড় শুরু হয়েছে। ওদিকে তার বিরুদ্ধে অভিযোগ করায় মেজর ও তার ভাতিজা ভিকটিমের পুত্রকে হত্যার চেস্টা করেছে।
অভিযোগে প্রকাশ. চাঁন্দুড়িয়া ইউপির গাগরন্দ চকপাড়া গ্রমের বাসিন্দা রুস্তম আলীর পুত্র ও চাঁন্দুড়িয়া ইউপির এক নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) মিজানুর রহমান ওরফে মেজর একজন নারী লোভী তার কারণে ৩টি সংসার ভেঙ্গেছে তার শাস্তির দাবিতে এলাকাবাসি বিক্ষুব্ধ হয়ে উঠেছে। এছাড়াও মেজর তার প্রতিবেশি ওয়ার্ড আওয়ামী মহিলা লীগ ও কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতিকে দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছে। কিন্তÍ সাড়া না পেয়ে ১৭ জুন রাতে মেজর ওই মেয়র ঘরে তাকে ধর্ষণের চেস্টা করে ও পালিয়ে যাবার সময় প্রায় ৩ ভরি স্বর্ণের অলঙ্কার নিয়ে পালিয়ে যায়। এর আগেও মেজর পুকুর পাড়ে সরকারি রাস্তার প্রায় ১০টি তালগাছ কেটে হজম করেছে ও কার্ব এনজিও থেকে ঋণ নিয়ে বিপুল টাকা আত্মসাৎ করেছে। এব্যাপারে তানোর থানার অফিসার (ইনচার্জ) ওসি রেজাউল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য মিজানুর রহমান ওরফে মেজর সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলতে অপারগতা প্রকাশ করেছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।