TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

‘নেক্সট ষ্টার বাংলাদেশ ২০২২’ এর দ্বিতীয় রাউন্ডে সেরা ৪০ জন

প্রকাশিত : মার্চ ১৯, ২০২২, ০৪:২৩

‘নেক্সট ষ্টার বাংলাদেশ ২০২২’ এর দ্বিতীয় রাউন্ডে সেরা ৪০ জন

অনলাইন ডেস্কঃ করোনা পরিস্থিতিকে মাথায় রেখে সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত এসএস নুর মাল্টিমিডিয়া প্রেজেন্টস ‘নেক্সট ষ্টার বাংলাদেশ ২০২২’ দ্বিতীয় ধাপের অডিশন প্রতিযোগিতার কার্যক্রম শেষ হল। ‘নেক্সট ষ্টার বাংলাদেশ ২০২২’ এর পুরো ইভেন্ট এর দায়িত্বে কাজ করে যাচ্ছেন “ইলিগ্যান্ট ক্রিয়েশন“।

এসএস নুর মাল্টিমিডিয়া প্রেজেন্টস ‘ নেক্সট ষ্টার বাংলাদেশ ২০২২’ দ্বিতীয় ধাপের বিচারক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় অনিক রহমান অভি (চিত্রনায়ক ), অনিক হৃদয় ( চিত্রনায়ক ), অপূর্ব চৌধুরী (ড্যান্স কোরিওগ্রাফার), আদি অভি (ফ্যাশন কোরিওগ্রাফার), মোহাম্মদ জাহাঙ্গীর করিম, (ড্রেস ডিজাইনার), আনিকা খান (মেকওভার)।

অডিশনে বিজ্ঞ বিচারকদের সামনে নাচ-গান, কবিতা, র‌্যাম্প ওয়ার্ক করে নিজেদের প্রতিভা জানান দিয়েছে ৫০ জন প্রতিযোগি। এদের মধ্যে থেকে সেরা ৪০ জন বাছাই করা হয়েছে। প্রতিযোগিদের মধ্যে ২০ জন ছেলে ও ২০ জন মেয়ে।

এ সময় ইভেন্ট “ইলিগ্যান্ট ক্রিয়েশন“এর কর্ণধর জিসান আহমেদ বলেন”নেক্সট ষ্টার বাংলাদেশ ২০২২”-এর প্রতিযোগিদের মধ্যে আমি দেখতে পেয়েছি এক অভাবনীয় অনুপ্রেরণা। প্রতিযোগিরা তাদের মেধা এবং প্রতিভা স্বাক্ষর রেখেই সামনে এগিয়ে যাবার চেষ্টা করছে। আর যারা এই প্লাটফর্মে বাদ পড়েছে তাদেরও হতাশ হওয়ার কিছু নাই। তারও হয়তো অন্য প্লাটফর্মে তাদের সেরাটুকু দেখিয়ে বিজয়ের মুকুট ছিনিয়ে নিতে পারবে। আমি বাছাইকৃত এবং বাদ পড়া সকলের সফলতা কামনা করি।

তিনি আরো বলেন, যারা ইয়েস কার্ড পেয়েছেন তাদেরকে আমরা অতি শীঘ্রই গ্রুমিং ক্লাস করানো শুরু করব।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।