TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

সাভারে ডবল মার্ডারের আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত : মার্চ ২৮, ২০২২, ১৩:৪৩

সাভারে ডবল মার্ডারের আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

তদন্ত চিত্র ডেস্কঃ সাভারের যাদুরচরে আলোচিত স্কুলছাত্র রায়হান- নাজমুলের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে স্বজনরা। সকালে সাভার পাবলিক লাইব্রেরীতে আয়োজিত এক সংবাদ সম্মেলন নিহত রায়হানের মা খাদিজা বেগম বলেন প্রায় ৯ মাস অতিবাহিত হয়ে গেল পুলিশ হত্যার রহস্য উদঘাটন ও আসামী গ্রেপ্তারে ব্যর্থ হয়েছেন। সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন তদন্তকারী কর্মকর্তা আসামীদের গ্রেফতারে টালবাহানা ও বৈরী আচরণ করছে।

ডবল মার্ডারের শিকার নাজমুলের পিতা নেসার উদ্দিন মোল্লা বলেন, তদন্তকারী কর্মকর্তা হরিণ ধরা ট্যানারী ফাঁড়ির এস আই জাহিদের নিকট মামলার বিষয়ে যোগাযোগ করলে তিনি বিরক্তবোধ করেন। হত্যার রহস্য উদঘাটনে কয়েকজন ব্যাক্তিকে জিজ্ঞেসাবাদ করার কথা প্রস্তাব করলে তিনি অনিহা প্রকাশ করেন।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত স্বজনরা খুনের রহস্য উদঘাটন মুল আসামীদের গ্রেফতারে মামলাটি পিআাইবিতে হস্তান্তরে সরকারের উর্ধতন মহলে হস্তক্ষেপ কামনা করেন।

 

উল্লেখ গত ১০ ই জুন ২০২১ সন্ধ্যায় হেমায়েতপুর যাদুরচর বাসা থেকে ডেকে নিয়ে আপন দুই খালাতো ভাই রায়হান-নাজমুলকে দূর্বৃত্তরা নৃশংস ভাবে হত্যা করে। পরদিন ভাকুর্তা এলাকার কাছাকাছি একটি পাটক্ষেতে থেকে পুলিশ নিহতদের লাশ দুইটি উদ্ধার করে। এ ব্যাপারে সাভার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।