TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

অস্ট্রেলিয়ার নতুন কোচ ম্যাকডোনাল্ড

প্রকাশিত : এপ্রিল ১৪, ২০২২, ০৪:৫৭

অস্ট্রেলিয়ার নতুন কোচ ম্যাকডোনাল্ড

স্পোর্টস ডেস্ক: স্থায়ীভাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের প্রধান কোচ হলেন সাবেক টেস্ট অলরাউন্ডার অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। আগামী চার বছরের জন্য ক্রিকেটের তিন ফরম্যাটে অস্ট্রেলিয়ার দায়িত্ব পালন করবেন ম্যাকডোনাল্ড।

ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) কাছ থেকে মাত্র ছয় মাসের চুক্তির প্রস্তাব পাওয়ার পর গত ফেব্রুয়ারিতে পদত্যাগ করেন জাস্টিন ল্যাঙ্গার। দীর্ঘ মেয়াদে অস্ট্রেলিয়ার দায়িত্ব চেয়েছিলেন ল্যাঙ্গার। কিন্তু তাতে রাজি হয়নি সিএ।

শেষ পর্যন্ত কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করেন ল্যাঙ্গার। ২০১৯ সাল থেকে জাতীয় দলের সিনিয়র সহকারী ও বোলিং মেন্টর হিসেবে দায়িত্ব পালন করে আসছেন ম্যাকডোনাল্ড। সম্প্রতি পাকিস্তান সফরে অন্তর্র্বর্তীকালীন কোচের দায়িত্বও পালন করেন তিনি। তার অধীনে তিন ম্যাচের টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে জেতে অস্ট্রেলিয়া।

টেস্ট সিরিজের পর ম্যাকডোনাল্ডের প্রশংসাও করেন অধিনায়ক প্যাট কামিন্স। পাকিস্তানের কাছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ১-২ ব্যবধানে হারলেও একমাত্র টি-টোয়েন্টি ১-০ ব্যবধানে জেতে অস্ট্রেলিয়া।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।