TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

আদালতের রায় অমান্য করে বিসিডিএস এর নির্বাচন

প্রকাশিত : এপ্রিল ১৪, ২০২২, ১৩:৪৫

আদালতের রায় অমান্য করে বিসিডিএস এর নির্বাচন

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির কেন্দ্রীয় পরিচালনা পরিষদের দ্বিবার্ষিক নির্বাচন, আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও অনুষ্ঠিত করতে যাচ্ছেন নির্বাচন কমিশন শফিউদ্দিন আহাম্মেদ ও তার নির্বাচন কমিশন বোর্ড।

বৃহস্পতিবার ১৪ই(এপ্রিল)বিকেল তিন ঘটিকায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন(বিসিডিএস) এর আলহাজ্ব সাদিকুর রহমান সমর্থিত প্যানেল মোজাম্মেল কামাল গণতান্ত্রিক পরিষদ।

সংবাদ সম্মেলনে,মোজাম্মেল- কামাল প্যানেল পরিষদের বক্তারা বলেন, মাদারীপুর যুগ্ম জেলা দ্বিতীয় আদালতে১০৪/২২ দেওয়ানী মোকাদ্দমা অস্থায়ী নিষেধাজ্ঞা থাকা সত্বেও, আমাদের প্রতিপক্ষ প্যানেল নির্বাচন কমিশন বোর্ডকে ম্যানেজ করে, নীল নকশা পাতানো অবৈধভাবে নির্বাচন অনুষ্ঠিত করতে যাচ্ছেন, এছাড়াও আমাদের প্যানেলের সকল সদস্যদের দাবি,নিরপেক্ষ একটি নির্বাচন এবং নির্বাচন কমিশনকে বাতিল করে, নির্বাচন কমিশন নিয়োগ দেওয়া হোক, এবং হালনাগাদ ভোটার তালিকা না করলে এই নির্বাচন অবৈধ হবে, আমরা চাই যাচাই-বাছাই করে, নির্বাচনের আবেদন জানাই।

এ বিষয় নিয়ে নির্বাচন কমিশনার শফিউদ্দীন আহম্মেদ ও শাহজালাল বাচ্চু প্যানেল প্রদান কে মুঠোফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।