TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সাংবাদিককে গুলি করে হত্যা; মাদক সম্রাট রাজুকে প্রধান আসামি করে মামলা

প্রকাশিত : এপ্রিল ১৪, ২০২২, ১৭:২৯

কুমিল্লায় সাংবাদিককে গুলি করে হত্যা; মাদক সম্রাট রাজুকে প্রধান আসামি করে মামলা

মাহফুজ বাবু: কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের হায়দ্রাবাদ (নগর) সীমান্তে মাদক কারবারির গুলিতে মহিউদ্দিন সরকার নাঈম নামের এক সাংবাদিক নিহত হয়েছেন।এ ঘটনায় জড়িত রাজুকে প্রধান আসামি করে তিন জনের নামে বুড়িচং থানাতে একটি মামলা দায়ের করেন নিহতের মা নাজমা আক্তার। এছাড়াও অজ্ঞাত আরো বেশ কয়েকজনে নামও মামলার এজহারে উল্লেখ করা হয়।

বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।(১৪ এপ্রিল ২০২২) বৃহস্পতিবারে নিহত মহিউদ্দিন সরকার নাঈমের মা নাজমা আক্তার একটি মামলা দায়ের করেন।

(১৩ এপ্রিল ২০২২) বুধবার রাত সাড়ে নয়টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলা রাজাপুর ইউনিয়নের বাংলাদেশ -ভারত সীমন্তের হায়দ্রাবাদ এলাকায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমকে গুলি করে হত্যা মাদক ব্যবসায়ীরা।

পুলিশ জানান, মহিউদ্দিন সরকার নাঈমের সাথে পাওয়া গেছে স্থানীয় পত্রিকা দৈনিক কুমিল্লার ডাকের একটি পরিচয় পত্র । তিনি ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের অলুয়া গ্রামের মোশাররফ সরকারের ছেলে।

হায়দ্রাবাদ এলাকার রাব্বি ও রুবেল নামের দুই যুবক জানান, রাত সাড়ে ৯টার দিকে মহিউদ্দিন সরকার নাঈমকে গুরুতর আহত অবস্থায় দুজন বিজিবি সদস্য এনে হাসপাতালে নিয়ে যেতে নির্দেশ দেন। এসময় বিজিবি সদস্যরা বলেন, সীমান্তে মারামারিতে আহত হয়েছেন মহিউদ্দিন। তাঁকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দিতে বলে তাঁরা চলে যায়। পরে ওই দুই যুবক মহিউদ্দিন সরকারকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুজাহিদুল ইসলাম মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল পরির্দশন করেন কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান ও পুলিশ সুপার ফারুক আহমেদ,অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার। সাথে ছিলেন বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন ও তদন্ত ওসি মাকসুদ আলমসহ সঙ্গীয় ফোর্স।

আগামীকাল শুক্রবার প্রেস ক্লাবের সামনে কুমিল্লা ফটো সাংবাদিক ফোরাম, কুমিল্লা রিপোর্টাস ইউনিটি ও বুড়িচং প্রেস ক্লাবের সাংবাদিকরা নিহত মহিউদ্দিন সরকার নাঈমবে মাদক কারবারিদের হাতে নির্মমভাবে হত্যার বিচার করায় ও হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের মুখোমুখি দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দরা। হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান নিহতের পরিবার।

বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন জানান,এসপি স্যারের নির্দেশনায় এ ঘটনায় মামলার আসামিদের গ্রেফতারের জন্য আমার কাজ চালিয়ে যাচ্ছি এবং নিহতের বাড়িতে এসপি স্যার যাবেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।