TadantaChitra.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫০ ভাষায় `আরআরআর`

প্রকাশিত : এপ্রিল ১৮, ২০২২, ১৫:২০

৫০ ভাষায় `আরআরআর`

বিনোদন ডেস্ক: এস এস রাজামৌলি পরিচালিত আলোচিত সিনেমা ‘আরআরআর’এরই মধ্যে ভারতের বক্স অফিসে সর্বকালের সেরা সিনেমার তালিকায় নাম লিখিয়েছে। দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ছবিটি এরই মধ্যে বক্স অফিসে হাজার কোটি রুপির বেশি আয় করেছে।

গত ২৫ মার্চ ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহে তেলুগু, তামিল, হিন্দি, কন্নড় ও মালয়ালম মোট ৫ ভাষায় মুক্তি পায় ছবিটি। এবার ৫০ ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

বলিউড হাঙ্গামার প্রতিবেদনে জানা গেছে, এবার ৫০ ভাষায় ডাবিং করে ‘আরআরআর’ মুক্তি দেওয়া হবে। ‘আরআরআর’ সিনেমার হিন্দি, ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্বাধিকারী পেন ইন্ডিয়া লিমিটেডের কর্ণধার জয়ন্তীলাল গাড়া সম্প্রতি মুম্বাইয়ের এক পাঁচতারকা হোটেলে সিনেমাটির সাফল্য উদ্‌যাপনে পার্টির আয়োজন করেন। হাজার কোটি রুপি আয়ের সাফল্য উদ্‌যাপনে সেখানে বসেছিল তারার মেলা। নির্মাতা-প্রযোজক করণ জোহর থেকে শুরু করে জাভেদ আখতার, আমির খান, তুষার কাপুর, হুমা কোরেশিসহ অনেক বলিউড তারকাই অংশ নিয়েছিলেন। ছিলেন দক্ষিণী সিনেমার অনেকে।

ওই সময় উপস্থিত তারকাদের সামনে এই ঘোষণা দেন জয়ন্তীলাল।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।