TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

ছেলে হারালেন রোনালদো

প্রকাশিত : এপ্রিল ১৯, ২০২২, ০৫:১৬

ছেলে হারালেন রোনালদো

অনলাইন ডেস্ক: দুদিন আগেই ইপিএলে নরউইচ সিটির বিরুদ্ধে দুর্দান্ত হ্যাটট্রিক করে সমালোচকদের জবাব দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এর মধ্যে একটি গোলের পর বল তার জার্সির মধ্যে পেটের কাছে রেখে অন্যরকমভাবে উদযাপনও করতে দেখা যায়। হয়তো আবারও বাবা হওয়ার আনন্দেই তা করেছিলেন। কিন্তু সোমবার তার পারিবারিক জীবনে বিষাদের ছায়া নেমে এল। নেটমাধ্যমে রোনালদো জানালেন, তার সদ্যোজাত যমজ সন্তানের একজনের মৃত্যু হয়েছে। এ খবরে বিশ্বজুড়ে রোনালদোর সমর্থকরাও ব্যথিত হয়েছেন।

সোমবার রোনালদো টুইটারে লেখেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের ছেলে প্রয়াত হয়েছে। যেকোনো বাবা-মায়ের কাছেই এটা সবচেয়ে বড় দুঃখ। একমাত্র মেয়ে সন্তানের বেঁচে যাওয়াই এই কঠিন সময়ে আমাদের শক্তি জোগাচ্ছে। কিছুটা আশা এবং খুশি নিয়ে অন্তত বাঁচতে পারছি।’

তিনি আরও লিখেছেন, ‘সব সময় আমাদের খেয়াল রাখার জন্য ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ। আমরা এই মুহূর্তে বিধ্বস্ত। এই কঠিন সময়ে গোপনীয়তা আশা করি সবার থেকে।’

গত অক্টোবরেই রোনালদো এবং তার বান্ধবী জিওর্জিনা রদ্রিগেস ঘোষণা করেছিলেন, তাদের যমজ সন্তান হতে চলেছে। এমনকি তার ডাক্তারি রিপোর্টের ছবিও প্রকাশ করতে দেখা গিয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলারকে। সেই যমজ সন্তানেরই একজন মারা গেছে।

২০১০ সালে প্রথমবার সন্তানের বাবা হন রোনালদো। ছেলের নাম দেন ক্রিশ্চিয়ানো জুনিয়র। ঘটনাচক্রে সেই ছেলেও এখন ফুটবলে বাবার পদাঙ্ক অনুসরণ করার পথে। তবে কোনও দিনই তার মাতৃপরিচয় সামনে আনেননি রোনালদো।

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে দুই সন্তানে এভা এবং মাতেয়োর বাবা হন রোনালদো। সেই বছরই নভেম্বরে জিওর্জিনা এবং তার প্রথম সন্তান আলানার জন্ম হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।