TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদমাধ্যম কর্মীদের বেতন-বোনাস পরিশোধের দাবি বিএফইউজে-ডিইউজের

প্রকাশিত : এপ্রিল ১৯, ২০২২, ০৮:০৭

সংবাদমাধ্যম কর্মীদের বেতন-বোনাস পরিশোধের দাবি বিএফইউজে-ডিইউজের

নিজস্ব প্রতিবেদকঃ ২০ রমজানের মধ্যে সংবাদমাধ্যমে কর্মরত সর্বস্তরের কর্মীদের সকল বকেয়াসহ ঈদ বোনাস (উৎসবভাতা) পরিশোধের দাবি জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

আজ মঙ্গলবার (১৯ এপ্রিল, ২০২২) বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে এ দাবী জানান।

বিএফইউজে সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন এবং ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম এক যুক্ত বিবৃতিতে বলেন, টানা দুই বছরের করোনা পরিস্থিতি এবং দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষের যে নাভিশ্বাস তার থেকে মুক্ত নন গণমাধ্যমকর্মীরা। অনেক প্রতিষ্ঠানে বেতন বকেয়া থাকায় এবং অনিয়মিত বেতনের কারণে সেখানে কর্মরত সাংবাদিক ও অন্য কর্মীদের অবস্থা আরো শোচনীয়। এ অবস্থায় ঈদের আগে বকেয়া বেতন ও বোনাস পেলে তাদের জন্য ঈদ কিছুটা হলেও আনন্দ ও স্বস্তিদায়ক হবে।

সার্বিক পরিস্থিতি বিবেচনায় কর্তৃপক্ষ নিজ নিজ প্রতিষ্ঠানের সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারীদের বকেয়া বেতন ও ঈদ বোনাস অনতিবিলম্বে পরিশোধ করবেন বলে বিবৃতিতে নেতৃবৃন্দ দাবি করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।