TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সরকার পরিকল্পিতভাবে দেশ থেকে গণতন্ত্র হরণ করেছে

প্রকাশিত : এপ্রিল ২১, ২০২২, ০৮:১৩

সরকার পরিকল্পিতভাবে দেশ থেকে গণতন্ত্র হরণ করেছে

অনলাইন ডেস্ক: বিএনপি নেতাদের নিয়ে ঢাকায় নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত অচিম ট্রস্টার যে বক্তব্য দিয়েছেন, তা সঠিক নয় বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহস্পতিবার শহীদ জিয়ার সমাধিতে ছাত্রদলের নবগঠিত আংশিক কমিটির শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এর আগে, বুধবার জার্মান রাষ্ট্রদূত অচিম ট্রস্টার বলেন, বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকের পর আমাকে উদ্ধৃত্ত করে দলটির নেতারা গণমাধ্যমে যে কথা বলেছেন; তাতে আমরা অসন্তুষ্ট। বিএনপি কেন নির্বাচনে অংশ নেয়নি এবং নিতে চায় না, বৈঠকে সে বিষয়টি ব্যাখ্যা করেছেন দলটির নেতারা। এর বেশি কোনো আলোচনা হয়নি।

অচিম ট্রস্টার আরও বলেন, বিএনপির সঙ্গে বৈঠকে মানবাধিকার ও গণতন্ত্র নিয়ে আমরা কোনো উদ্বেগ জানাইনি। এটা নিয়ে তারা মিসকোট করেছে, সে কারণে অসন্তুষ্ট। কারও মাধ্যমে উদ্ধৃত্ত হতে চাই না।

এ বিষয়ে ফখরুল বলেন, ঢাকায় নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত সঠিক বলেননি। তাকে কোট করে কোনো কথা বলেনি বিএনপির প্রতিনিধি।

সরকারের সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, সরকার পরিকল্পিতভাবে দেশ থেকে গণতন্ত্র হরণ করেছে। ঢাকা কলেজের শিক্ষার্থী ও নিউমার্কেটের ব্যবসায়ীদের সংঘর্ষে প্রমাণিত দেশে কোনো সরকার নেই। এ সহিসংসতার জন্য পুলিশের নিষ্ক্রিয়তাকে দায়ী করেন তিনি।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।