TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবার কোলে শিশুর মৃত্যু, গ্রেফতার অস্ত্রের জোগানদাতা জুয়েল

প্রকাশিত : এপ্রিল ২৪, ২০২২, ১৪:৩৯

বাবার কোলে শিশুর মৃত্যু, গ্রেফতার অস্ত্রের জোগানদাতা জুয়েল

অনলাইন ডেস্ক: নোয়াখালীর বেগমগঞ্জের হাজীপুরে বাবার কোলে গুলিবিদ্ধ হয়ে চার বছরের শিশু তাসপিয়া হত্যাকাণ্ডের ঘটনায় অস্ত্রের জোগানদাতা সাকায়েত উল্যাহ ওরফে জুয়েলকে (২৯) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৪ এপ্রিল) দিবাগত রাত একটার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। জুয়েল ওই গ্রামের মৃত হাবিব উল্যাহর ছেলে।

তাসপিয়া হত্যা মামলার প্রধান আসামি রিমন ওরফে মামুন উদ্দিন (২৩) নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে হত্যাকাণ্ডের তিন দিন আগে জুয়েলের কাছ থেকে ২০ হাজার টাকা দিয়ে একটি অস্ত্র ভাড়া করার কথা স্বীকার করেন। ওই স্বীকারোক্তি দেওয়ার পর পুলিশ জুয়েলকে গ্রেপ্তারে অভিযান চালায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সাবজেল হোসেন বলেন, গতকাল দিবাগত রাতে গোপন সংবাদের মাধ্যমে তাঁরা জানতে পারেন, অভিযুক্ত জুয়েল লক্ষ্মীনারায়ণপুর এলাকায় অবস্থান করছেন। এরপর রাত একটার দিকে তাঁরা একটি বাড়ি থেকে জুয়েলকে আটক করেন।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।