TadantaChitra.Com | logo

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্যে সরকার ক্ষমতা টিকিয়ে রেখেছে

প্রকাশিত : এপ্রিল ২৫, ২০২২, ১৪:৩৭

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্যে সরকার ক্ষমতা টিকিয়ে রেখেছে

অনলাইন ডেস্ক: বর্তমান ক্ষমতাসীন সরকার দেশে নিষ্ঠুর ও অমানবিক শাসন চালু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, আজকে ক্ষমতাসীন আওয়ামী লীগের হাতে সবকিছুর নিয়ন্ত্রণ। তারাই অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করে। আবার তারাই সব ঘটনার দায় বিএনপির ওপর চাপায়।

আজ সোমবার (২৫ এপ্রিল) রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক আলোচনা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। চাকরি জাতীয়করণে নিরপেক্ষ নির্বাচনের দাবিতে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে শিক্ষক-কর্মচারী ঐক্যজোট।

রিজভী বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার না করলে দেশের শিক্ষক সমাজই সরকারের পতন ঘটাতে পারবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্যে সরকার ক্ষমতা টিকিয়ে রেখেছে।

রিজভী আরও বলেন, সরকার পুলিশ বাহিনীকে নিজেদের পেটোয়া বাহিনীতে পরিণত করেছে। সেই পেটোয়া পুলিশ বাহিনী দিয়ে বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিচ্ছে। নেতাকর্মীদের ওপর নির্যাতন চালাচ্ছে।

তিনি বলেন, সরকার কারও মতামতের তোয়াক্কা না করে একেবারে নিজেদের লোক দিয়ে নির্বাচন কমিশন গঠন করেছে। তারা আবারও একটি নিশিরাতের পাতানো নির্বাচন চায়।

খালেদা জিয়ার সরকারের আমলে দেশের শিক্ষক সমাজের জীবনমানের উন্নতি হয়েছে বলেও দাবি করেন
রিজভী।

শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভুঁইয়ার সভাপতিত্বে ও চৌধুরী মুগিস উদ্দিন মাহমুদ এবং মো. জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, সহ-আইন বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন মেজবাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশের সভাপতি কাদের গণি চৌধুরী ও মৎস্যজীবী দলের সদস্য সচিব মো. আবদুর রহিম প্রমুখ।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।