TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেসক্লাবে বিএনপির প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত : এপ্রিল ২৬, ২০২২, ০৫:৩৪

প্রেসক্লাবে বিএনপির প্রতিবাদ সমাবেশ

অনলাইন ডেস্ক: নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় গ্রেফতার বিএনপি নেতা অ্যাডভোকেট মকবুল হোসেনের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে ঢাকাসহ দেশের সব মহানগরীতে প্রতিবাদ সমাবেশ পালন করছে দলটি। এরই অংশ হিসেবে জাতীয় প্রেসক্লাবের সামনে শুরু হয়েছে বিএনপির প্রতিবাদ সমাবেশ।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে এই কর্মসূচি শুরু করে বিএনপি। এর আগে গত শনিবার (২৩ এপ্রিল) এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপি এই সমাবেশের আয়োজন করেছে। দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুর সভাপতিত্বে ও উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হকের সঞ্চালনায় সমাবেমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

বিএনপির দপ্তরের সংযুক্ত নির্বাহী কমিটির সদস্য মো. আব্দুস সাত্তার পাটোয়ারী বলেন, প্রতিবাদ সমাবেশ উপলক্ষে সকাল থেকেই নেতাকর্মীরা নগরীর বিভিন্ন প্রান্ত থেকে প্রেসক্লাবের সামনে সমবেত হয়েছেন।

সমাবেশে অন্যদের মধ্যে যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ছাত্রদলের রওনকুল ইসলাম শ্রাবন, সাইফ মাহমুদ জুয়েল, রাকিবুল ইসলাম রাকিব, আবু আফসান মোহাম্মদ ইয়াহহিয়া, কৃষকদলের হাসান জাফির তুহিন প্রমুখ উপস্থিত রয়েছেন।

এদিকে বিএনপির কর্মসূচির কারণে জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে যান চলাচল ব্যাহত হচ্ছে।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।