TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

সব মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতে আমরা বদ্ধপরিকর- সিইও, আর-রাহা হসপিটাল

প্রকাশিত : এপ্রিল ২৬, ২০২২, ১৪:৫৯

সব মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতে আমরা বদ্ধপরিকর- সিইও, আর-রাহা হসপিটাল

২৫ এপ্রিল বিমান বন্দর থানা ও দক্ষিণ খান থানা ফার্মেসী মালিকদের সাথে অনুষ্ঠিত ইফতার মাহফিলে আর-রাহা হসপিটালের ফাউন্ডার পরিচালক এবং সিইও মামুন হাশমী বলেন, সব মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতে আমরা বদ্ধপরিকর।

তিনি আরো বলেন, আর-রাহা হসপিটাল ধনী গরিবের সকলের হসপিটাল ও রোগী’র সেবাকে আমরা ইবাদত মনে করি, সেবার ব্রত নিয়েই আমরা পুরুষ মহিলার সম্পুর্ণ পৃথক ব্যবস্থা রেখে এই হসপিটাল প্রতিষ্ঠা করেছি।

হসপিটালের পরিচালক ইঞ্জিনিয়ার শেখ শামিমুল ইসলামের দ্বীনি আলোচনার মাধ্যমে শুরু হওয়া প্রোগ্রামের মধ্যে আরো বক্তব্য রাখেন বিসমিল্লাহ ফার্মা’র স্বত্তাধিকারী ও বিমান বন্দর থানা ফার্মেসী এসোসিয়েশনের সভাপতি মো নজরুল ইসলাম, মেডিসিন কর্ণারের স্বত্তাধিকারী ও ৪৯ নং ওয়ার্ড ফার্মেসী এসোসিয়েশনের সভাপতি মো: বোরহান উদ্দিন ভূঁইয়া, মুন ফার্মেসী’র স্বত্তাধিকারী ও বিমান বন্দর থানা ফার্মেসী এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি আজমল হোসেন, ফার্মেসী’র এস এম বাবলু, ফার্মেসী’র মুর্শেদ হসপিটালের এইচ আর এক্সিকিউটিভ রফিকুল ইসলাম, মার্কেটিং এক্সিকিউটিভ মোহাম্মদ ইউনুচ প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।