TadantaChitra.Com | logo

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১১ জনের মৃত্যু

প্রকাশিত : এপ্রিল ২৭, ২০২২, ০৪:৪৪

রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১১ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক: ভারতের তামিলনাড়ু রাজ্যের একটি মন্দিরে রথযাত্রা অনুষ্ঠানের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্তত ১১ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে শিশুও রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।

বুধবার ভোরে তামিলনাড়ুর থানজাভুর জেলার কালিমেদু আপ্পার মন্দিরে হতাহতের এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

পুলিশ জানিয়েছে, তামিলনাড়ুর থানজাভুর জেলার কালিমেদু আপ্পার মন্দিরে রথ শোভাযাত্রা চলার সময় মন্দিরের পালকিতে অনেক মানুষ দাঁড়িয়ে ছিলেন। দাঁড়িয়ে থাকা এসব মানুষ একপর্যায়ে হাইভোল্টেজ বিদ্যুৎ লাইনের সংস্পর্শে এলে ঘটে দুর্ঘটনা। রথযাত্রা উৎসবে বিদ্যুৎস্পর্শ হয়ে প্রাণ হারান অন্তত ১১ জন।

পুলিশ কর্মকর্তারা বলছেন, মন্দিরের পালকিটি ওভারহেড বিদ্যুৎ লাইনের সংস্পর্শে আসার সময় বাঁক নিতে গিয়ে কিছুটা বাধার সম্মুখীন হয়েছিল। বুধবার ভোরে কিছু বুঝে ওঠার আগেই রথের সঙ্গে হাইভোল্টেজ লাইনের সংঘর্ষ হয়৷ এতেই হতাহতের ঘটনা ঘটে।

কর্মকর্তাদের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, নিহতদের মধ্যে দুজন শিশু। এ ছাড়া আহত আরও তিনজনকে চিকিৎসার জন্য থানজাভুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়া অবশ্য বলছে, নিহতদের মধ্যে তিন শিশু রয়েছে।

অন্যদিকে বার্তা সংস্থা এএনআই বলছে, তামিলনাড়ুর থানজাভুর জেলার কালিমেদু আপ্পার মন্দিরে রথ শোভাযাত্রা বিদ্যুৎস্পর্শ হয়ে মারা গেছেন ১০ জন। এ ছাড়া আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। এ ঘটনায় থানায় এফআইআর করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।