TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

২২ ‍জুলাই ভারতের উইন্ডিজ সফর শুরু

প্রকাশিত : মে ০৭, ২০২২, ০৫:১০

২২ ‍জুলাই ভারতের উইন্ডিজ সফর শুরু

স্পোর্টস ডেস্ক: আগামী ২২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলা শুরু করবে ভারত।যেখানে ক্যারিবীয়দের বিপক্ষে তিনটি ওয়ানডে ও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া।

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই ও ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের তথ্যমতে তিন ম্যাচে ওয়ানডে সিরিজ ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালে ২২, ২৪ ও ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। এরপর ২৯ জুলাই দস্য তৈরি হওয়া ব্রায়ান চার্লস লারা স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি গড়াবে।

পরের দুটি টি-টোয়েন্টি হবে সেন্ট কিটস এন্ড নেভিসের ওয়ার্নার পার্কে যথাক্রমে ১ ও ২ আগস্ট। শেষ দুটি টি-টোয়েন্টি খেলতে দুদল চলে যাবে যুক্তরাষ্ট্রে। ৬ ও ৭ আগস্ট ম্যাচ দুটি ফ্লোরিডার ফোর্ট লডারডেলে অনুষ্ঠিত হবে।

ইংল্যান্ডে একটি টেস্ট, তিন ম্যাচের টি-টোয়েন্টি ও কয়েকটি ওয়ানডে শেষে ১৮ জুলাই ত্রিনিদাদের উদ্দেশে রওয়ানা দেবে ভারত। ১ থেকে ১৭ জুলাইর মধ্যে ইংলিশদের বিপক্ষে ম্যাচগুলো খেলবে দলটি। এর আগে অবশ্য আয়ারল্যান্ড থেকে ইংল্যান্ডে পাড়ি দেবেন রোহিত শর্মারা। যেখানে ডাবলিনে ২৬ ও ২৮ জুন আইরিশদের সঙ্গে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে।তারও আগে ঘরের মাঠে ৯ থেকে ১৯ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫টি টি-টোয়েন্টি খেলবে ভারত।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।