TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

শ্রাবন্তীর ঘরে নতুন সদস্য

প্রকাশিত : মে ০৮, ২০২২, ০৯:০৯

শ্রাবন্তীর ঘরে নতুন সদস্য

বিনোদন ডেস্ক: কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বাড়িতে নতুন অতিথি এলো! এমন খবর শুনলে প্রশ্ন জাগবে যে কারো মনেই। এমনিতেই শ্রাবন্তীর জীবন নিয়ে চর্চার অন্ত নেই। নতুন প্রেম থেকে নতুন সিনেমা, নায়িকা বছরের ৩৬৫ দিনই খবরে থাকেন। শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় করিয়ে দিলেন পরিবারের নতুন সদস্যের।

শনিবার নিজের কেনা নতুন গাড়ির ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। গাড়ি কেনার আনন্দে তাকে কেক কাটতেও দেখা গেল। সিলভার রঙের ভলভো গাড়ি কিনেছেন শ্রাবন্তী।

এদিন হলুদ রঙের ওয়ানপিসে শোরুমে হাজির হয়েছিলেন অভিনেত্রী। পায়ে সাদা স্নিকার্স। গাড়ির বোনেটে হেলান দিয়ে ছবি তুলেছেন। ড্রাইভারের সিটে বলেও দেখা মিলল তার। আরেকটা ছবিতে দেখা গেল শো-রুমের ভেতরে বসে একগাল হেসে তিনি কেক কাটছেন। ‘ওয়েলকাম টু দ্য ফামিলি’ ক্যাপশনে ছবিখানা শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মী আর ভক্তরা।

এদিকে শনিবারই মুক্তি পেয়েছে ‘ভয় পেও না’ সিনেমার ট্রেলার। এই ছবি দিয়েই প্রথমবার জুটিতে আসছেন অভিনেত্রী শ্রাবন্তী এবং ওম সাহানি। ২৭ মে বক্স অফিসে মুক্তি পাবে এই হরর-থ্রিলার। পরিচালনার দায়িত্বে রয়েছেন অয়ন দে।

ছবিতে শ্রাবন্তীর চরিত্রটি বিয়ের পর একটা নতুন বাড়িতে পা রেখেছে। আর তারপর থেকেই তার সঙ্গে ঘটছে নানা ভৌতিক কাণ্ড। কখন ঘরের মধ্যে কাউকে দেখতে পাচ্ছে, আবাক কেউ ঘুমের ঘোরে পা টানছে অথবা কখনও গলা টিপে ধরছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।