TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

অনির্বাচিত সরকার ক্ষমতায় থাকতে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে

প্রকাশিত : মে ০৮, ২০২২, ১২:৪৫

অনির্বাচিত সরকার ক্ষমতায় থাকতে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে

অনলাইন ডেস্ক:  অনির্বাচিত সরকার ক্ষমতায় থাকতে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। তাদের অধীনে কোন নির্বাচন দেশে হতে পারে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেছেন, খন্দকার মোশাররফের উপর হামলা মানে দলের স্থায়ী কমিটির ওপর হামলা এবং বিএনপি’র উপর হামলা।

মির্জা ফখরুল বলেন, এই হামলার মাধ্যমে আওয়ামী লীগ প্রমাণ করেছে তাদের চরিত্রের কোনো পরিবর্তন হয়নি। এমনকি তারা ভিন্ন দল ভিন্ন মতকে দমন করার জন্য চরম সন্ত্রাসের আশ্রয় নিয়েছে। এর মধ্য দিয়ে তারা স্বৈরাচারী ও ফ্যাসিবাদী রাষ্ট্র তৈরি করতে চায়।

আজ রোববার রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এর আগে গতকাল শনিবার ৭ মে কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের পাশে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের ওপর হামলার ঘটনা ঘটেছে। যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

বিএনপি মহাসচিব বলেন, এই অনির্বাচিত সরকার তাদের ক্ষমতাকে আবারো কুক্ষিগত করার জন্য এখন থেকেই তারা সন্ত্রাসের আশ্রয় নিয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ যে সকল কথা বলে সে সকল কথা তারা কোনো দিন রাখে না, এটা হচ্ছে তাদের চরিত্র।

সয়াবিন তেলের দাম বাড়ার প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, সয়াবিন তেলের মূল্য বৃদ্ধির অমানবিক এবং এর মূল কারণ হচ্ছে সরকার অমানবিক দুর্নীতিবাজ। সরকার জনগণের উপর ভয়াবহভাবে অত্যাচার চালাচ্ছে, এক লাফে ৩৮ টাকা বৃদ্ধি করা হয়েছে। টিসিবি ১২০ টাকায় বিক্রি করলেও খোলাবাজারে ২২০ টাকায় পাওয়া যাচ্ছে না।

তিনি বলেন, বর্তমান সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। আওয়ামী লীগের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব নয়। আমরা আগেও বলেছি, আওয়ামী লীগ সরকারের অধীনে বিএনপি আর কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না।

আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ নির্বাচন কমিশনের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে বলে উল্লেখ করেন বিএনপি মহাসচিব।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।