TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ক্ষমতাসীন দলের দুই কর্মী গুলিতে আহত, গ্রেপ্তার ৪

প্রকাশিত : মে ১০, ২০২২, ০৭:০৭

কুমিল্লায় ক্ষমতাসীন দলের দুই কর্মী গুলিতে আহত, গ্রেপ্তার ৪

অনলাইন ডেস্ক: কুমিল্লায় ক্ষমতাসীন দলের দুই কর্মীকে গুলিতে আহত করার ঘটনায় আটক রেদোয়ান আহমেদসহ চারজনকে কারাগারে পাঠিয়েছে আদালত। রেদোয়ান লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির মহাসচিব।

কারাগারে পাঠানো চারজন হলেন- এলডিপি মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী রেদোয়ান আহমেদ (৬৯), চান্দিনা উপজেলার মহিচাইল গ্রামের রবিউল্লাহর ছেলে আলী (৩৭), হারং গ্রামের আব্দুল মবিনের ছেলে বাকি বিল্লাহ (৩৯) এবং রেদোয়ান আহমেদের গাড়িচালক সিরাজগঞ্জ সদর উপজেলার মেছড়া খামারখাতা গ্রামের রেজাউল করিম (৫৫)।

সোমবার রাতে কুমিল্লার বিচারিক হাকিম আবু বকর সিদ্দিক এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মজিবুর রহমান।

একই স্থানে ছাত্রলীগ ও এলডিপির অনুষ্ঠান আয়োজনকে কেন্দ্র করে সোমবার দুপুরে কুমিল্লার চান্দিনা রেদোয়ান আহমেদ কলেজ ফটকে রেদোয়ানের বন্দুকের গুলিতে এক ছাত্রলীগ ও এক স্বেচ্ছাসেবক লীগ কর্মী আহত হন।

এ ঘটনায় কাজী আখলাকুর রহমান জুয়েল নামে এক ব্যক্তি বাদী হয়ে সোমবার বিকালে মামলা দায়ের করে।

২০০১ সালে রেদোয়ান বিএনপির মনোনয়নে কুমিল্লা-৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তবে ওই সরকারের শাসনামলের শেষ দিকে বিএনপি থেকে বেরিয়ে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টিতে (এলডিপি) যোগ দেন তিনি।

রেদোয়ান আহমেদকে গ্রেপ্তার এবং কারাগারে পাঠানোর নিন্দা জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এলডিপি মহাসচিব পূর্ব পরিকল্পিত ঘটনার শিকার।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।