TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

৬৯ হাজার প্যাকেট ভেজাল ওরস্যালাইনসহ গ্রেফতার ১

প্রকাশিত : মে ১২, ২০২২, ০৬:৩১

৬৯ হাজার প্যাকেট ভেজাল ওরস্যালাইনসহ গ্রেফতার ১

অনলাইন ডেস্ক: চট্টগ্রামের কোতোয়ালী থানার আন্দরকিল্লাহ এলাকায় ৬৮ হাজার ৮০০ প্যাকেট ভেজাল ওরস্যালাইন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সুজন কান্তি সিকদার (৪২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার (১২ মে) গ্রেফতার সুজনকে মহানগর হাকিম আদালতে পাঠানো হবে।

গ্রেফতার সুজন সীতাকুণ্ড থানার মধ্যম সোনাইছড়ি গ্রামের মৃত নির্মল সিকদারের ছেলে। সীতাকুণ্ড বার আউলিয়া বাজারের ইসলাম মার্কেটে সিকদার মেডিকেল হল নামে একটি ফার্মেসি রয়েছে তার।

পুলিশ জানিয়েছে, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্যোশ্যাল মার্কেটিং কোম্পানির (এসএমসি) প্রতিনিধি মনোয়ার হোসেন ভেজাল ৭০ কার্টন ওরস্যালাইনসহ একজনকে আটক করে হাজারী গলি বাংলাদেশ কেমিস্টস অ্যান্ড ড্রাগিস্ট সমিতির অফিসে নিয়ে যান। এরপর সমিতির লোকজন এবং এসএমসির প্রতিনিধি বিষয়টি কোতোয়ালী থানায় জানালে পুলিশ গিয়ে সুজন কান্তি সিকদার গ্রেফতার করে।

পরে জিজ্ঞাসাবাদে সুজন জানান, আন্দরকিল্লা জননী কুরিয়ার সার্ভিসে আরও ওরস্যালাইন এসেছে। এ তথ্যের ভিত্তিতে পুলিশ ওই কুরিয়ার সার্ভিসে অভিযান চালায়। অভিযানে আরও ১০২ কার্টন ভেজাল ওরস্যালাইন উদ্ধার করে পুলিশ।

পুলিশ আর জানায়, দুই দফায় জব্দ ১৭২ কার্টনে ৬৮ হাজার ৮০০ প্যাকেট ভেজাল ওরস্যালাইন পাওয়া যায়।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।