TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

এই সরকারের আমলে দেশের কোনোকিছুই নিরাপদ নয়

প্রকাশিত : মে ১২, ২০২২, ১৩:০৫

এই সরকারের আমলে দেশের কোনোকিছুই নিরাপদ নয়

অনলাইন ডেস্ক: ইভিএম বুঝি না, এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। এই সরকারের আমলে গণতন্ত্র হারিয়ে গেছে। হারানো গণতন্ত্র ফিরিয়ে আনাই আমাদের আজকের সংগ্রাম বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহস্পতিবার দুপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে লালমিনরহাট রেলওয়ে সোহরাওয়ার্দী মাঠে সাইকেল র‌্যালি উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

ফখরুল বলেন, এই সরকারের আমলে দেশের কোনোকিছুই নিরাপদ নয়। নির্বাচন নিয়ে তারা নতুন কৌশল শুরু করেছে। তারা বিএনপিকে ভয় পায়।

সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, বিএনপি চেয়ারপার্সনসহ বন্দি সব নেতাকর্মীকে মুক্তি দিতে হবে। সমস্ত মামলা তুলে নিতে হবে। তারপর এখানে নির্বাচন হবে। আসুন, সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হই। গড়ে তুলি জাতীয় ঐক্য। আসুন, আওয়ামী লীগ স্বাধীনতার যে স্বপ্ন ও চেতনাকে ধ্বংস করেছে, সেটা ফিরিয়ে আনার জন্য এবং গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য আমরা সংগ্রাম করে জয়ী হই।

লালমনিরহাট জেলা বিএনপির র‍্যালি প্রসঙ্গে মহাসচিব বলেন, এ র‍্যালিকে আমি সাইকেল র‍্যালি বলতে চাই না। আমি একে গণতন্ত্রের র‍্যালি বলে অভিহিত করতে চাই। আজকের এ র‍্যালির মধ্য দিয়ে নতুন যাত্রা শুরু হলো। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আমরা যে স্বপ্ন দেখেছিলাম। যে চেতনার জন্য আমরা লড়াই করেছিলাম। সেই চেতনা, সেই স্বপ্নকে বাস্তবায়িত করতে, তথা হারিয়ে ফেলা গণতন্ত্র পুনরুদ্ধার করতে আজ লালমনিরহাট থেকে গণতন্ত্রের নতুন যাত্রা শুরু হলো।

উল্লেখ্য, স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে লালমনিরহাট জেলা বিএনপি এক বর্ণাঢ্য সাইকেল র‌্যালি আয়োজন করে। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় লালমিনরহাট রেলওয়ে সোহরাওয়ার্দী মাঠ থেকে সাইকেল র‌্যালি শুরু হয়। প্রায় ৫ হাজার সাইকেল বহর নিয়ে ১০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে লালমিনরহাট সদর উপজেলার বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে উপস্থিত হন অংশগ্রহণকারীরা। এ সময় লালমনিরহাট জেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।