TadantaChitra.Com | logo

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশিত : মে ১৪, ২০২২, ১৪:০৯

অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক: চট্টগ্রামে সিএনজি অটোরিকশা চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।

শুক্রবার (১৩ মে) রাত থেকে শনিবার (১৪ মে) সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, চাঁদপুর জেলার কচুয়া থানার সুরাইল পশ্চিম পাড়া গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে মো. রফিক (৪০), তার ভাই মো. রকিব ওরফে রাজিব (৪২), কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানার সোনাছাগা কাজি বাড়ি গ্রামের মৃত আবদুল ওয়াহাবের ছেলে মো. লিটন (৪০) ও চট্টগ্রামের সন্দ্বীপ থানার গাছুয়া মিয়া হাজী বাড়ি গ্রামের মৃত মো. সাইদুল্লাহর ছেলে মো. রফিক (৪৭)।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, শুক্রবার দুপুরে হালিশহর এলাকা থেকে একটি সিএনজি অটোরিকশা চুরি হয়। গাড়ির মালিকের কাছ থেকে অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি শনিবার সকালে হাটহাজারীর আমান বাজার এলাকা থেকে চুরি হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদের বিরুদ্ধে আগেও একাধিক মামলা ছিল। রোববার তাদের আদালতে পাঠানো হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।