TadantaChitra.Com | logo

১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জে অবৈধ গ‍্যাস সংযোগ নৈপথ‍্যের নায়ক কে এই সিরাজ?

প্রকাশিত : মে ১৪, ২০২২, ১৬:৪২

কেরানীগঞ্জে অবৈধ গ‍্যাস সংযোগ নৈপথ‍্যের নায়ক কে এই সিরাজ?

নিজস্ব প্রতিবেদকঃ দীর্ঘ কয়েক বছর যাবৎ সরকারি নির্দেশনা অনুযায়ী সারাদেশে নতুন গ্যাস সংযোগ বন্ধ থাকলেও কেরানীগঞ্জ এলাকায় যেন এর ব্যতিক্রম। অবাধে চলছে অবৈধ গ্যাস সংযোগের মহা উৎসব। সংশ্লিষ্ট অসাধু ব্যক্তিদের ম্যানেজ করে একটি সিন্ডিকেট চক্র অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে গ্রাহকদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে মোটা অঙ্কের অর্থ।

খোঁজ নিয়ে জানা যায়, কেরানীগঞ্জ দারুসসালাম এলাকায় অনেক বাড়ীতে রয়েছে অবৈধ গ্যাস সংযোগ। তার সব গুলো সংযোগই দিয়েছেন সিরাজ নামে এক ব্যক্তি। তিনি গ্যাস ঠিকাদার পরিচয়ে মোটা অংকের টাকার বিনিময়ে দীর্ঘ কয়েক বছর যাবৎ কেরানীগঞ্জ দারুসসালাম এলাকায় ঘরে ঘরে পৌছিয়ে দিচ্ছেন অবৈধ গ্যাস সংযোগ।

তার এই আধিপত্য রয়েছে কেরানীগঞ্জ দারুসসালাম এলাকাতেও এবং গ্যাস ঠিকাদার সিরাজের নিজের ৬ তলা ভবনেও অবৈধ গ্যাস সংযোগের প্রমাণ মিলেছে।

বিভিন্ন মহল্লা ও বাসাবাড়িতে এ চক্রটি অবৈধ গ্যাস সংযোগ দেয়ার মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা।

অনুসন্ধানে বেরিয়ে আসে, দারুসালাম এলাকাধীন লালমিয়ানগর রোডের পাশেই একটি ২য় তলা রিপন মিয়ার বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ। বাড়িতে দায়িত্বপ্রাপ্ত থাকা ম্যানেজার এক মহিলা জানান, এই বিষয় গ্যাস সিরাজ এর সাথে যোগাযোগ করেন। তিনি আরও বলেন, এই বাড়ির গ্যাস সংযোগ সিরাজ দিয়েছেন এবং প্রতি মাসে এই পুরো বাড়ির গ্যাস বিল সিরাজ নিজেই নিয়ে যায়। এই এলাকার প্রায়ই সবার বাড়ির গ্যাস সংযোগ সহ প্রায় অর্ধশত বাড়ীতে অবৈধ গ্যাস সংযোগ এর হদিস পাওয়া যায়। চলবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।