TadantaChitra.Com | logo

১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

গণপূর্ত অধিদপ্তরে নির্ধারিত পদ শুণ্য রেখেই নিয়োগ প্রক্রিয়া সমাপ্তির অভিযোগ

প্রকাশিত : মে ২২, ২০২২, ১০:৩৭

গণপূর্ত অধিদপ্তরে নির্ধারিত পদ শুণ্য রেখেই নিয়োগ প্রক্রিয়া সমাপ্তির অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ গণপূর্ত অধিদপ্তরে ২০১৫ সালের ৩ সেপ্টেম্বর ওয়ার্ক এসিস্টেন্ট পদ সহ বিভিন্ন পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি পত্রিকায় প্রকাশ করা হয়। সেখানে দেশের ৭টি জেলা ব্যতীত সকল জেলার নাগরিকদের দরখাস্ত করার আহবান করা হয় অধিদপ্তর। তারই ধারাবাহিকতায় এমসিকিউ, লিখিত পরীক্ষা ও ভাইবা পরীক্ষা কর্তৃপক্ষ সম্পন্ন করেন। তবে বরিশাল বিভাগ সহ বাংলাদেশের বেশকিছু জেলার কোন চাকরি প্রত্যাশীকে নিয়োগ দেওয়া হয়নি।

উল্লেখ্য যে, ১৯৭ জন ওয়ার্ক এ্যাসিস্ট্যান্ট পদে জনবল নিয়োগের কথা বললেও ১২২ জন কে নিয়োগ দেওয়া হয় ৭৫ টি পদ শুণ্য রেখে। গত ৭ এপ্রিল নিয়োগদানের ১ দিন আগে আবার ২৩ জনকে ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট পদে নেওয়ার কথা বলে পত্রিকায় নতুন করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এই নিয়োগ কার্যক্রম সম্পন্ন করতে ৬ বছরের মতো সময় অতিবাহিত হয়। এতে করে অনেক চাকরি প্রত্যাশীর বয়স ৩০ পার হয়ে যায়। এরই পরিপ্রেক্ষিতে নিয়োগ বঞ্চিত বেশকিছু জেলার প্রার্থীরা উচ্চ আদালতে রিট করতে বাধ্য হয়। উচ্চ আদালতে রিট টি চলমান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।