TadantaChitra.Com | logo

১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

পিরোজপুরে বিরিয়ানি খেয়ে অচেতন পুরো পরিবার, স্কুলছাত্রী উধাও

প্রকাশিত : মে ২৩, ২০২২, ০৭:৩৯

পিরোজপুরে বিরিয়ানি খেয়ে অচেতন পুরো পরিবার, স্কুলছাত্রী উধাও

মোঃ শফিকুল ইসলামঃ পিরোজপুরের ভান্ডারিয়া বিরিয়ানি খেয়ে অচেতন হয়ে পড়ে একটি পরিবার। জ্ঞান ফিরে দেখেন স্কুল পড়ুয়া মেয়ে উধাও। গত শনিবার উপজেলার ইকড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাজারে মুদি ব্যবসায়ী দিলীপ চন্দ্র রায় জানান, রাতে পরিবারের সবাই বিরিয়ানি খেয়ে ঘুমিয়েছিলেন। এরপর দুপুরে এলাকাবাসীর চিৎকারে সজাগ হয়ে দেখন তার স্ত্রী ছবি রানী(৫০), বড় ছেলে তাপস চন্দ্র রায় (২০), ছোট্ট ছেলে অপূর্ব (১৪) ঘরে অচেতন হয়ে পড়ে আছে। তবে ঘরে নেই মেয়ে অন্তরা। সে ইকড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

অন্তরার চাচী সাধনা রানী জানান, খাবারের সাথে কিছু মিশিয়ে অচেতন করে ঘরের স্বর্নালঙ্কার, অর্থ ও অন্তরাকে নিয়ে যাওয়া হতে পারে।

দিলীপ চন্দ্র রায় এর ভাই সুশীল চন্দ্র রায় অভিযোগ করেন, অন্তরা কে ঘরে পাওয়া যায়নি। তাকে স্থানীয় ইলেকট্রনিক্স দোকানের কর্মচারী সাইফুল নিয়ে পালাতে পারে। একই এলাকার বাসিন্দা ইয়াকুব হাওলাদারের ছেলে সাইফুল হাওলাদারের(১৯) বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি।

সাইফুলের নানী জানান, হিন্দুধর্মের মেয়ে অন্তরার সাথে সাইফুল প্রেমের সম্পর্ক থাকতে পারে। জোর করে কি কাউকে নিয়ে আসা যায়। অচেতন পরিবারটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নিচ্ছেন। তবে রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা করা হয়নি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।