TadantaChitra.Com | logo

১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

মদ্যপ অবস্থায় যুবলীগ নেতা গ্রেফতার

প্রকাশিত : মে ২৬, ২০২২, ০৫:৩৭

মদ্যপ অবস্থায় যুবলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি, মৌলভীবাজারঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান সুমনকে মদ্যপ অবস্থায় মাতলামি করার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। এসময় পুলিশের সঙ্গে অশোভন আচরণ করার অভিযোগ উঠেছে এ নেতার বিরুদ্ধে।

এ ঘটনায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার (২৬ মে) সুমনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষ সূত্রে জানা যায়, অভিযুক্ত এ নেতা বুধবার (২৫ মে) রাত সাড়ে ১০টায় উপজেলার কামিনীগঞ্জ বাজারে মদ খেয়ে মাতলামি করতে থাকেন। পরে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। এসময় পুলিশ তাকে শান্ত করতে চাইলে তিনি পুলিশ সদস্যদের সঙ্গে অশোভন আচরণ করেন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখবো। এরকম কেউ করে থাকলে অবশ্যই এটি নিন্দনীয় কাজ।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী ওই নেতাকে গ্রেফতারের বিষয় নিশ্চিত করেছেন। তিনি বলেন, মদ খেয়ে মাতলামি করার সময় তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত এ নেতার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।