TadantaChitra.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রোটারি অ্যাওয়ার্ড পেয়েছেন ৫ ফায়ার ফাইটার

প্রকাশিত : মে ৩০, ২০২২, ১১:৫৯

রোটারি অ্যাওয়ার্ড পেয়েছেন ৫ ফায়ার ফাইটার

অনলাইন ডেস্কঃ ধানমণ্ডি রোটারি ক্লাব আয়োজিত ভকেশনাল অ্যাওয়ার্ড ২০২১-২২ লাভ করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫ জন অকুতোভয় কর্মী। ২৯ মে রবিবার ঢাকার প্যানপ্যাসিফিক সোনারগাঁ হোটেলে রোটারি ক্লাব ধানমণ্ডি আয়োজিত ‘ভকেশনাল এক্সসিলেন্স সার্ভিস অ্যাওয়ার্ড গিভিং সিরোমনি’ শিরোনামের অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

অ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে সম্মাননা ও সনদ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রোটারি ইন্টারন্যাশনালের ডিসট্রিক্ট গভর্নর ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকীসহ অন্যরা। একই অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ডপ্রাপ্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদস্য, নার্স, উদ্যোক্তা এবং দুজন অদম্য মেধাবী শিক্ষার্থীকেও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অগ্নিনির্বাপণ ও উদ্ধারকাজে অসীম সাহসিকতা প্রদর্শন ও জান-মাল রক্ষায় বিগত বছরে প্রশংসনীয় ভূমিকা রাখায় ৩ জন ফায়ারফাইটার ও ২ জন ডুবুরিকে রোটারি অ্যাওয়ার্ডের জন্য ফায়ার সার্ভিস অধিদপ্তর থেকে মনোনিত করা হয়।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর থেকে উপপরিচালক (প্রশাসন ও অর্থ) ওহিদুল ইসলাম, সহকারী পরিচালক (অপারেশন) মোঃ মানিকুজ্জামান, উপসহকারী পরিচালক (মিডিয়া সেল) মোঃ শাহজাহান শিকদার এবং অ্যাওয়ার্ডপ্রাপ্তরা অংশগ্রহণ করেন।

অধিদপ্তরের পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্যে ফায়ার সার্ভিসের কর্মীদের রোটারি অ্যাওয়ার্ড প্রদানের মাধ্যমে পেশাগত কাজে উৎসাহ ও অনুপ্রেরণা দেয়ার জন্য রোটারি ক্লাবের সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন উপপরিচালক (প্রশাসন ও অর্থ) ওহিদুল ইসলাম।

রোটারি ক্লাব ধানমণ্ডি প্রদত্ত ভকেশনাল অ্যাওয়ার্ডপ্রাপ্ত ফায়ার সার্ভিসের সদস্যরা হলেন: ঢাকার ভাষানটেক ফায়ার স্টেশনের ফায়ারফাইটার মোঃ মোস্তাফিজুর রহমান (৯০৭৪); চট্টগ্রামের সিইপিজেড ফায়ার স্টেশনের ফায়ারফাইটার জনাব মোঃ রুবেল (৯৭২৫), ঈশ্বরদীর ইপিজেড ফায়ার স্টেশনের ফায়ারফাইটার মোঃ আব্দুল মালেক (৭৬৯৯), বরিশাল ফায়ার স্টেশনের ডুবুরি মোঃ আব্দুল্লাহ (৫০৩৮৩৫) এবং নিকলী স্থল-কাম-নদী ফায়ার স্টেশনের ডুবুরি মোঃ কবির হোসেন (১৩৪৮৯)।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।