TadantaChitra.Com | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পদ্মা ব্যাংক অটো লোনের আনুষ্ঠানিক উদ্বোধন

প্রকাশিত : আগস্ট ১৯, ২০২২, ১০:৩৮

পদ্মা ব্যাংক অটো লোনের আনুষ্ঠানিক উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ সহজ শর্তে ঋণ পাবেন গাড়ি প্রেমিরা। গাড়ির ঋণ পাওয়া এখন সহজ করে দিয়েছে পদ্মা ব্যাংক লিমিটেড। শুধু নতুন কিংবা রিকন্ডিশন্ড গাড়ি নয়, পদ্মা ব্যাংক আপনাকে দিচ্ছে ব্যবহৃত পুরনো গাডি় কেনার ঋণ সুবিধাও। গাড়ির ক্রয় মূল্যের ৫০ শতাংশ অথবা র্সবোচ্চ ৪০ লাখ টাকা পর্যন্ত ঋণ পাওয়া যাবে। পদ্মা ব্যাংক অটো লোনের মাধ্যমে আপনার স্বপ্নের গাড়ি কিনতে পারবেন সাধ্যের মধ্যে।

বুধবার ১৭ আগস্ট রাজধানীর গুলশান ক্লাবে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে হয়ে গেলো পদ্মা ব্যাংক অটো লোনের জমকালো উদ্বোধন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান র্নিবাহী র্কমর্কতা তারেক রিয়াজ খান। সভাপতিত্ব করেন পদ্মা ব্যাংকের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠান অলংকৃত করেন বারভিডার (বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইর্ম্পোর্টাস এন্ড ডির্লাস এসোসিয়েশন) সভাপতি মোহাম্মদ হাবিব উল্লাহ ডন।

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান র্নিবাহী র্কমর্কতা তারেক রিয়াজ খান বলেন, পদ্মা ব্যাংক সময়ের প্রয়োজনে সব সময় এগিয়ে এসেছে সর্বাধুনিক সেবা ও সুবিধা নিয়ে। গাড়ির লোনের ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। সবচেয়ে কম সময় ও নির্ঝঞ্ঝাটভাবে আমরা আমাদের গ্রাহকদের সেবা দিয়ে থাকি। আর সবার থেকে আমরা একটু আলাদা কেননা পুরনো ব্যবহৃত গাড়ির ক্ষেত্রেও ঋণ দিচ্ছে পদ্মা।

তিনি আরো বলেন, গ্রাহকদের অনুরোধ করব পদ্মা ব্যাংকে আসুন, আমাদের সেবা সম্পর্কে জানুন এবং বিভিন্ন সেবা নিয়ে পাশে থাকুন।

বারভিডার সভাপতি মোহাম্মদ হাবিব উল্লাহ ডন বলেন, পদ্মা ব্যাংকের তারুণ্য র্নিভর পরিচালনা পর্ষদের পাশাপাশি একদল মেধাবী কর্মী বাহিনীকে আমি ধন্যবাদ জানাই এমন ব্যতিক্রমী একটি লোন পরিসেবা চালু করার জন্য। তাদের নিরলস পরিশ্রমে অনেক মধ্যবিত্ত পরিবার তাদের গাড়ি কেনার স্বপ্ন বাস্তবায়ন করতে পারবে।

তিনি আরো বলেন, বারভিডার এবং পদ্মা ব্যাংকের সর্ম্পক কিভাবে আরো বেশি ফলপ্রসূ করা যায় আগামীতে তা নিয়ে আমরা কাজ করব। পদ্মা ব্যাংক অটো লোনে আরো বিশেষ যে সুবিধা থাকছে তা হলো, প্রতিযোগিতামূলক এবং সাশ্রয়ী মূল্যের সুদের হার, দ্রুততম সম্ভাব্য তহবিল, সরল ডকুমেন্টেশন, এবং একাধিক তালিকাভুক্ত অটো ডিলার থেকে আপনার স্বপ্নের গাডি় বেছে নেয়ার সুযোগ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পদ্মা ব্যাংকের দুই উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন, সিনিয়র ম্যানেজমেন্ট টিম, রিটেইল এন্ড এসএমই হেড রকিবুল হাসান চৌধুরী, ঢাকার এগারটি শাখার ব্যবস্থাপক ও বরভিডার সদস্যরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।