TadantaChitra.Com | logo

৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি চানকে বহিষ্কার, মতিয়াকে প্রত্যাহার

প্রকাশিত : মে ১৯, ২০১৮, ১৮:৪৪

এমপি চানকে বহিষ্কার, মতিয়াকে প্রত্যাহার

সাদমান রাফিদ শেরপুর থেকে ফিরেঃ শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীকে জেলা থেকে প্রত্যাহার এবং শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের এমপি ফজলুল হক চানকে জেলা আওয়ামী লীগের কমিটি থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে জেলা কমিটি। এ ছাড়া বাতিল করা হয়েছে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যক্রম।

আজ শনিবার রাতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আজ বিকালে শহরের চকবাজারের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের এক সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল।

সভায় সর্বসম্মতিতে বেগম মতিয়া চৌধুরীকে জেলা থেকে প্রত্যাহার এবং ফজলুল হক চানকে জেলা আওয়ামী লীগের কমিটি থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

ওই সভায় আরও যাদের জেলা আওয়ামী লীগের কমিটি থেকে বহিষ্কার করা হয় তারা হলেন সহ-সভাপতি শামছুন্নাহার কামাল, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক ও সাধারণ সম্পাদক ফজলুল হক, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ।

একই সঙ্গে নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহকে অব্যাহতি দিয়ে ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ বোরহানউদ্দীনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জেলা আওয়ামী লীগের নেতাদের সাক্ষাতের সময় চেয়ে আবেদনের সিদ্ধান্ত হয় সভায়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।