TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সভাপতির ফল ঘোষণা স্থগিত

প্রকাশিত : জুলাই ১৩, ২০১৮, ১৭:৪৩

সভাপতির ফল ঘোষণা স্থগিত

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নির্বাচনে সভাপ‌তি প‌দের ফলাফল ঘোষণা স্থ‌গিত রাখা হ‌য়ে‌ছে। শ্রম আইন অনুযা‌য়ী পরে হা‌তে গণনা ক‌রে ফলাফল প্রকাশ করা হ‌বে। তিন সভাপতি প্রার্থীর লিখিত অভিযোগের ভিত্তিতে নির্বাচন কমিশন এ সিদ্ধান্ত নিয়েছেন।

শুক্রবার (১৩ জুলাই) রাতে জাতীয় প্রেস ক্লাবে এ তথ্য জানান নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলমগীর হোসেন। তিনি বলেন, ‘অভিযোগের ভিত্তিতে ভোট পুনরায় গণনা করা হবে। সেটা করা হবে ম্যানুয়ালি (হাতে গণনা)। কিন্তু সেটা করা যাবে কি না, সে বিষয়ে শ্রম অধিদফতরের সঙ্গে কথা বলতে হবে। সেটা জানার পরে আমরা জানাতে পারব কবে সভাপতি ফল ঘোষণা করা হবে।’

এ সময় অপর নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম রতন বলেন, ‘৩ হাজারেরও বেশি ভোট। হাতে গণনা সময় সাপেক্ষ। সেটা আজ (শুক্রবার) আর গণনা করা সম্ভব হবে না।’

এর আগে শুক্রবার (১৩ জুলাই) সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫টায় শেষ হয়। ঢাকায় তিন হাজার ২৪৯ ভোটারের মধ্যে এক হাজার ৯১৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ঢাকা ছাড়াও চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, যশোর, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, কক্সবাজার, কুষ্টিয়া ও বগুড়ার ভোটাররাও তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

জাতীয় প্রেস ক্লাবে সকাল থেকেই ভোটাররা লাইন ধরে পছন্দের প্রার্থীদের ভোট দেন। প্রতিবারের মতো এ নির্বাচনকে কেন্দ্র করে এবারও প্রেস ক্লাবে বসে সাংবাদিকদের মিলনমেলা। কারণ এ মেলাকে কেন্দ্র করে দীর্ঘদিন পর একজনের সঙ্গে আরেক জনের দেখা হওয়ায় অনেকে দিনভর আড্ডা আর কুশল বিনিময় করেন।

উল্লেখ্য, গত ৬ জুলাই এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শ্রম আদালতের নির্দেশে নির্বাচনের ঠিক আগের দিন অর্থাৎ ৫ জুলাই নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। পরবর্তীতে স্থগিতাদেশ প্রত্যাহার হলে ১৩ জুলাই নির্বাচনের দিন ঘোষণা করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।