TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জলবায়ু ঝুঁকি মোকাবিলায় সুইডেন রাষ্ট্রদূতের সঙ্গে লাল সবুজের বৈঠক

প্রকাশিত : অক্টোবর ২৩, ২০২২, ১৫:১৫

জলবায়ু ঝুঁকি মোকাবিলায় সুইডেন রাষ্ট্রদূতের সঙ্গে লাল সবুজের বৈঠক

নিজস্ব প্রতিবেদক:বিশ্বে জলবায়ু ঝুঁকি মোকাবিলায় তরুণদের ভূমিকার বিষয়ে বাংলাদেশে নিযুক্ত সুইডেন রাষ্ট্রদূত অ্যালেক্স বার্গ ফন লিন্ডের সঙ্গে বৈঠক করেছে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ। রোববার (২৩ অক্টোবর) বিকেলে সুইডেন রাষ্ট্রদূতের নিজ কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে বিশ্ব জলবায়ু পরিবর্তন মোকাবিলায় তরুণদের ভূমিকা, সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার উন্নয়ন ও বাল্যবিয়ে রোধে লাল সবুজ উন্নয়ন সংঘের কার্যক্রমের বিষয়ে আলোচনা হয়। এসময় লাল সবুজ উন্নয়ন সংঘের দেশজুড়ে বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন সুইডেন রাষ্ট্রদূত।

পরে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল সংগঠনের বিভিন্ন কার্যক্রম সম্মিলিত ‘অক্সিজেন’ ও ‘সাহস’ বই দুটি সুইডেন রাষ্ট্রদূতের হাতে তুলে দেন।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের কেন্দ্রীয় আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আশিক রহমান। বিশ্ব জলবায়ু পরিবর্তন মোকাবিলায় সুইডেন রাষ্ট্রদূতের সঙ্গে লাল সবুজের বৈঠকে আলোচনার বিষয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের সভাপতি কাওসার আলম সোহেল সন্তোষ প্রকাশ করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।