TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের সভাপতি নাহিদ, মহাসচিব মুন্না

প্রকাশিত : অক্টোবর ২৩, ২০২২, ১৬:২১

বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের সভাপতি নাহিদ, মহাসচিব মুন্না

এরফানুল হক নাহিদকে সভাপতি ও শাহাদাৎ হোসেন মুন্নাকে মহাসচিব করে বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। রাজধানীর সেগুনবাগিচার একটি রেষ্টুরেন্টে রবিবার এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্ব সম্মতিক্রমে ২১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি বরুণ কুমার ভৌমিক নয়ন, সহ-সভাপতি সাহাব উদ্দিন সাহাব, যুগ্ম-মহাসচিব ইসমাইল হোসেন ইমু, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শাহিন, অর্থ সম্পাদক ফিরোজ হোসেন, দফতর সম্পাদক শেখ জাহিদুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান আলী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইবনুল কাইয়ুম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজাহারুল ইসলাম রনি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বিপ্লব বিশ্বাস, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এস এম উজ্জ্বল হোসেন এবং মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা সুইটি।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন মোঃ আসাদুর রহমান ভূঁইয়া তপন,মোঃ আফজাল হোসেন, শরীফ সুমন, মো.জামাল উদ্দিন,একে সালমান,এস এম পিয়াল ও সাজ্জাদ হোসেন বাপ্পি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।