TadantaChitra.Com | logo

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বান্ধবীকে ৩৫ টুকরো

প্রকাশিত : নভেম্বর ১৪, ২০২২, ১১:৪৭

বান্ধবীকে ৩৫ টুকরো

নিজস্ব প্রতিবেদকঃ দিল্লিতে এক ব্যক্তি তাঁর বান্ধবীকে (লিভ-ইন পার্টনার) হত্যা করে কুপিয়ে ৩৫ টুকরো করেন। হত্যার পর প্রতিদিন দুই টুকরো করে বনের বিভিন্ন স্থানে রেখে আসেন টানা ১৮ দিন ধরে। ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে ৫ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

 

পুলিশের একটি সূত্র জানিয়েছে, ওই ব্যক্তি তাঁর বান্ধবীকে হত্যার পর তাঁকে কেটে ৩৫ টুকরোয় ভাগ করেন। পরে প্রতিদিন রাত ২টার দিকে উঠে দিল্লির মেহেরুলি বনের বিভিন্ন স্থানে রেখে আসতেন। ওই ব্যক্তি নাম আফতাব আমিন পূনাওয়ালা। ২৮ বছরের যুবক আফতাব তাঁর বান্ধবী শ্রদ্ধা ওয়াকারের সঙ্গে একত্রে থাকতেন। সর্বশেষ গত ১৮ মে দুজনের মধ্যে ঝগড়া হয়।

 

পুলিশের সূত্রটি আরও জানিয়েছে, ২৬ বছর বয়সী শ্রদ্ধা মুম্বাইয়ের একটি বহুজাতিক কোম্পানির কল সেন্টারে কাজ করতেন। সেখানেই তাঁর সঙ্গে আফতাবের পরিচয়। এরপর দুজনে ডেটিং শুরু করেন এবং কিছুদিন পর একসঙ্গে থাকা শুরু করেন। দুজনের পরিবার তাদের সম্পর্ক মেনে না নেওয়ায় তাঁরা পালিয়ে দিল্লিতে চলে আসেন এবং মেহেরুলির একটি ফ্ল্যাটে থাকতে শুরু করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।