TadantaChitra.Com | logo

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আইসিসির সেরা একাদশে সিকান্দার রাজা

প্রকাশিত : নভেম্বর ১৪, ২০২২, ১১:৫৬

আইসিসির সেরা একাদশে সিকান্দার রাজা

মোঃশাহিদুল , চ্যাম্পিয়ন ইংল্যান্ডের চারজন, রানার্স আপ পাকিস্তানের দুজনকে রেখে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশ ঘোষণা করেছে আইসিসি। এ একাদশে জায়গা পেয়েছেন ছয়টি দেশের খেলোয়াড়। সেমিফাইনাল থেকে বাদ পড়া ভারতের দুজন, নিউজিল্যান্ডের একজন ছাড়াও দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে থেকে আছেন একজন করে।

সেরা একাদশের দুজন ওপেনারই চ্যাম্পিয়ন ইংল্যান্ডের। অ্যালেক্স হেলস  ও দলের অধিনায়ক বাটলার | টুর্নামেন্টের সেরা একাদশের অধিনায়ক ও উইকেটকিপার হিসেবেও রাখা হয়েছে বাটলারকে। ব্যাটিং অর্ডারের পরের দুটি জায়গা ভারতের বিরাট কোহলি ও সূর্যকুমার যাদবের। সেমিফাইনাল থেকে বিদায় নেওয়া নিউজিল্যান্ডের একমাত্র খেলোয়াড় হিসেবে আছেন ব্যাটসম্যান গ্লেন ফিলিপস।

একাদশে সুযোগ পেয়েছেন জিম্বাবুইয়ান অলরাউন্ডার সিকান্দার রাজাও। রাজার সঙ্গে আছেন পাকিস্তানের লেগ স্পিনিং অলরাউন্ডার শাদাব খান। ফাইনালের ম্যাচসেরা ও টুর্নামেন্ট–সেরা স্যাম কারেনকে রাখা হয়েছে ৮ নম্বরে। কারেনের সঙ্গে আছেন তিন ফাস্ট বোলার—দক্ষিণ আফ্রিকার আনরিখ নর্কিয়া, ইংল্যান্ডের মার্ক উড ও পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি।

 

ভারত অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে রাখা হয়েছে দ্বাদশ খেলোয়াড় হিসেবে।

 

টি-টোয়েন্টি বিশ্বকাপে আইসিসির সেরা একাদশ
অ্যালেক্স হেলস (ইংল্যান্ড), জস বাটলার (অধিনায়ক/ উইকেটকিপার) (ইংল্যান্ড), বিরাট কোহলি (ভারত), সূর্যকুমার যাদব (ভারত), গ্লেন ফিলিপস (নিউজিল্যান্ড), সিকান্দার রাজা (জিম্বাবুয়ে), শাদাব খান (পাকিস্তান), স্যাম কারেন (ইংল্যান্ড), আনরিখ নর্কিয়া (দক্ষিণ আফ্রিকা), মার্ক উড (ইংল্যান্ড), শাহিন শাহ আফ্রিদি (পাকিস্তান)।

দ্বাদশ খেলোয়াড় : হার্দিক পান্ডিয়া (ভারত)।

 

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।