TadantaChitra.Com | logo

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মানুষের কষ্টের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছি- বিএনপির যুগ্ম মহাসচিব

প্রকাশিত : নভেম্বর ১৪, ২০২২, ১২:০৪

মানুষের কষ্টের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছি-  বিএনপির যুগ্ম মহাসচিব

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি মানুষের কষ্টের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছে সম্প্রতি সমাবেশেগুলোতে এমন মন্তব্য করে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আমরা বলিনি বিএনপিকে ক্ষমতা দিতে হবে। আমরা বলিনি খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বানাতে হবে। আমরা মানুষের কষ্টের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছে।

 

সোমবার (১৪ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমান ও জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রত্যাহারের দাবিতে এই মানববন্ধন আয়োজিত হয়।

আমাদের দাবিগুলো জনগণেরই দাবি উল্লেখ করে আলাল বলেন, ‘আমাদের দাবি হলো দ্রব্যের দাম কমানো, মানুষের ওপর জুলুম নির্যাতন বন্ধ করা। এই দাবিগুলো জনগণের দাবি বলেই বিএনপির সমাবেশে মানুষ কানায় কানায় পূর্ণ হয়ে যাচ্ছে।

 

তিনি বলেন, ‘এ দেশের জনগণ আর বর্তমান সরকারের অধীনে থাকতে চায় না। বিএনপির সমাবেশগুলোতে তার বহিঃপ্রকাশ হচ্ছে। সবার একাত্মতা এবং কোনও বিভেদ নেই সমাবেশগুলোতে।’

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক ও সংগঠনের নেতারা।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।