TadantaChitra.Com | logo

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হাতুড়ীর আঘাতে রিকসা চালকের মৃত্যু

প্রকাশিত : জুলাই ২২, ২০১৮, ১৬:৪০

হাতুড়ীর আঘাতে রিকসা চালকের মৃত্যু

আমির হোসেন রিয়েলঃ কালিয়াকৈরে উপজেলার দক্ষিণ মৌচাক এলাকায় এক রিকসাচালককে হাতুড়ী দিয়ে আঘাত করে হত্যা করে রিকসা লুট করে পালিয়েছে ছিনতাইকারীরা। শনিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছেন। নিহত রিকসাচালক সিরাজগঞ্জ সদর থানার তেতুলিয়া গ্রামের বিশা শেখের ছেলে গুলবার শেখ (৪৫)।
মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম জানান, গুলবার শেখ কালিয়াকৈর উপজেলার কলবাধা এলাকায় বাস করতো। তিনি উপজেলার মৌচাক ষ্ট্যান্ড থেকে অটোরিকসা চালাতো। ধারণা করা হচ্ছে শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় ছিনতাইকারীরা মৌচাক এলাকা থেকে অটোরিকসা নিয়ে কোনাবাড়ির দিকে যাচ্ছিলো। সেখানে যাওয়ার পথে দক্ষিণ মৌচাক এলাকায় পৌঁছালে রিকসায় বসে থাকা ছিনতাইকারীরা পেছন দিক থেকে রিকসাচালক গুলবারের মাথায় ভারি কিছু দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে ছিনতাইকারীরা অটোরিকসাটি নিয়ে পালিয়ে যায়।
এলাকাবাসী লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে শনিবার (২১ জুলাই) সকাল পৌনে ১০ টার দিকে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।