TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শুরু হলো দুবাই টি-টোয়েন্টি লিগের খেলোয়াড় নিবন্ধন

প্রকাশিত : নভেম্বর ১৭, ২০২২, ১২:১১

শুরু হলো দুবাই টি-টোয়েন্টি লিগের খেলোয়াড় নিবন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ ২০২৩ সালের জানুয়ারিতে শুরু হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে ইন্টারন্যাশনাল টি-টেন লিগ। এই টুর্নামেন্টে খেলতে খেলোয়াড়দের নিবন্ধনের সময় বাড়ানো হয়েছে ২১ নভেম্বর অবধি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে এমিরেটস ক্রিকেট বোর্ড। সাধারণ সম্পাদক মোবাশ্বির ওসমানী বলেছেন, ‘স্থানীয় ক্রিকেট কমিনিউটির বিপুল আগ্রহ দেখার পর লিগ ম্যানেজম্যান্ট সময় বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। এখন পর্যন্ত আমরা প্রায় ৩০০ আগ্রহী ক্রিকেটার পেয়েছি। স্থানীয় ক্রিকেটার, তাদের অ্যাজেন্ট ও একাডেমিগুলো সময় বাড়ানোর আবেদন জানিয়েছে। মূলত আমিরাতের স্থানীয় ক্রিকেটারদের বিশ্বের সামনে তুলে ধরতে চায় এই টুর্নামেন্ট। তাই তাদের অংশগ্রহণকে জরুরি মনে করে বোর্ড। আগ্রহী ক্রিকেটাররা চাইলে ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। ইতোমধ্যে বেশ কয়েকটি দল দুবাইয়ে ট্রায়ালের আয়োজনও করেছে।

যেখানে অভিজ্ঞ কোচরা তাদের দলের জন্য খুঁজে নিয়েছেন প্রতিভা। দলগুলো ২৪ জন আমিরাত ও ৮৪ জন আন্তর্জাতিক ক্রিকেটার দলে নেবে। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া টুর্নামেন্টে হবে মোট ৩৪টি ম্যাচ। দুবাই, আবুধাবি ও শারজাহের তিন ভেন্যুতে হবে এগুলো।

এই টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হলো- আবুধাবি নাইট রাইডার্স, ডেসার্ট ভাইপার্স, দুবাই ক্যাপিটালস, গালফ জায়ান্টস, এমআই এমিরেটম ও শারজাহ ওয়ারিয়রস।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।