TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভূমিদস্যু নুরুদ্দিন হত্যা মামলায় গ্রেফতার

প্রকাশিত : জানুয়ারি ০১, ২০২৩, ১২:৫৪

ভূমিদস্যু নুরুদ্দিন হত্যা মামলায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,ঢাকাঃ যৌতুকের দাবিতে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু মো নূর নবী নুরুদ্দিনকে (৩৮) রাজধানীর তুরাগ থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১।

তুরাগের রাজাবাড়ী থেকে শুক্রবার রাতে (৩০ ডিসেম্বর) তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়ির এএসপি নোমান আহমদ জানান, গ্রেফতারকৃত নুরুদ্দিন তার বন্ধু রাসেলের স্ত্রী জান্নাতুল ফেরদৌস মুক্তা হত্যায় অভিযুক্ত।

গ্রেফতার হওয়া নুরুদ্দিন রাজধানীর তুরাগের রাজাবাড়ী এলাকার শুক্কর আলীর ছেলে। তুরাগ থানা বিএনপি নেতা। তার বিরুদ্ধে একাধিক ভূমিদস্যু তার অভিযোগ রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক মামলার রয়েছে।

ভুক্তভোগী মুক্তার মা’র অভিযোগ, সম্প্রতি রাসেল তার স্ত্রী মুক্তাকে যৌতুকের জন্য চাপ দেয়। মুক্তার পরিবার অনেক কষ্টে দুই লাখ টাকা দিলেও তাতে রাজি হয়নি রাসেল। এক পর্যায়ে নুরুদ্দিনের সহায়তায় তার মেয়ে’কে খুন করে রাসেল।

সিনিয়ির এএসপি নোমান আহমদ আরো জানান, মুক্তাকে হত্যার অভিযোগে তার মা বাদী হয়ে নুরুদ্দিন ও রাসেলসহ চারজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার করা হয় নুরুদ্দিনকে। গ্রেফতারের পর নুরুদ্দিনকে টঙ্গী পশ্চিম থানায় সোপর্দ করে র‍্যাব। তার বিরুদ্ধে প্রতারণাসহ একাধিক অভিযোগ আছে বলেও জানা গেছে।

টঙ্গী পশ্চিম থানায় ভুক্তভোগী গৃহবধূ মুক্তার মা’এর মামলার অভিযোগ থেকে জানা যায়, মুক্তার ও রাসেল প্রেমের সম্পর্ক করে গত ২২ ফেব্রুয়ারি পারিবারিক অমতে বিয়ে করেন। বিয়ের পর ব্যবসার জন্য রাসেল মুক্তার পরিবারের কাছে ৭ লাখ টাকা যৌতুক দাবি করেন। কিন্তু দুই লাখ টাকা দিয়ে বাকি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে রাসেল সম্প্রতি মুক্তার মা’র কাছে তার মেয়ে মুক্তাকে খুন করবেন বলে হুমকিও দেন।

ভুক্তভোগী ওই গৃহবধূর গ্রামের বাড়ি, ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাটুলী গ্রামে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।